4 terrorists killed in Jammu Srinagar highway encounter

জম্মু ও কাশ্মীর হাইওয়েতে সংঘর্ষ – ৪ পাক অস্ত্রধারী খতম

ভারতবর্ষ

জম্মু ও কাশ্মীর কাছে (Jammu Srinagar highway encounter) এই সংঘর্ষ হয়। সেখানে গুলির লড়াই এখনও চলছে। তারা বাসে করে জম্মু …

নিজস্ব সংবাদদাতা: উত্তরের আবহ কিছুতেই শান্ত হচ্ছে না। প্রত্যেকদিন পাকিস্তানের অস্ত্রধারীরা আক্রমণ হানছে। আজ বৃহস্পতিবার খুব সকালে, জম্মুর নাগরোটা জেলায় নিরাপত্তা বাহিনী ও আতঙ্কবাদীদের মধ্যে গুলির লড়াই চলতে থাকে। সেই ঘটনাতে খতম হয়েছে ৪জন ৪ পাক অস্ত্রধারী। তবে আহত ২ জন ভারতীয় জওয়ান। যদিও এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল। জম্মু ও কাশ্মীর কাছে (Jammu Srinagar highway encounter) এই সংঘর্ষ হয়। সেখানে গুলির লড়াই এখনও চলছে। তারা বাসে করে জম্মু থেকে কাশ্মীরের দিকে যাচ্ছিল। টোলের কাছে নিরাপত্তা বাহিনীর সন্দেহ হওয়াতে সেই বাস থামানো হয়। সাথে সাথেই সংঘর্ষ বাধে আর চলতে থাকে গুলিবৃষ্টি।

4 terrorists killed in Jammu Srinagar highway encounter
4 terrorists killed in Jammu Srinagar highway encounter

গতকাল বুধবার বিকেলে, পুলওয়ামায় নিরাপত্তা বাহিনীর উপরে গ্রেনেড হামলা চালায় বেশ কিছু পাক অস্ত্রধারী। সেই হামলাতে আহত হয়েছেন সেখানকার বেশ কিছু স্থানীয় বাসিন্দারা। চক কাকাপোরায় সিআরপিএফের ৪১ নম্বর ব্যাটেলিয়নের বাঙ্কার লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়া হয়েছিল। কিন্তু সেই গ্রেনেডটি লক্ষ্যভ্রষ্ট হয়। ফলে ব্যস্ত রাস্তায় সাধারণ মানুষের উপরে পড়ে সেই শক্তিশালী গ্রেনেড। অন্তত ১২ জনকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[ আরও পড়ুন ]  কাশ্মীরে আতংকের সকল লঞ্চপ্যাড সক্রিয়

আজ সকালে সেই মুহূর্তে তাদের তল্লাশিতে শুরু হয়েছিল নাকা চেকিং। সেই সময়ই আচমকা নিরাপত্তা বাহিনীর উপরে গুলি চালাতে শুরু করে। চক কাকাপোরা এলাকায় কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী ও পুলিশের যৌথ বাহিনীকে নিশানা করা হয়েছিল। পরিস্থিতি বুঝে তারা দ্রুত পালিয়ে সামনের জঙ্গলে প্রবেশ করে। এখন সেই এলাকার নিরাপত্তা যথেষ্ট জোরদার করা হয়েছে। জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক আপাতত বন্ধ। নিহতদের কাছ থেকে বেশ কিছু আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *