A Malaysia based Rohingya terror outfit can attack India

বাংলা-সহ একাধিক রাজ্যে জারি হাই অ্যালার্ট – নাশকতার ছক !!

ভারতবর্ষ

মালয়েশিয়ার কুয়ালালামপুরে রোহিঙ্গা মুসলিমদের নেতা (Rohingya terror outfit) মহম্মদ নাসের, ভারতে বিপর্যয় আনতে দুই লক্ষ ডলার পাঠিয়েছে।

নিজস্ব সংবাদদাতা: আবার এক বিপর্যয়ের সম্ভাবনা। গোয়েন্দা দপ্তর সূত্রে এসেছে ভয়ের তথ্য। এই ভাইরাস আবহের মধ্যে, ঠান্ডা আতংকের পেক্ষাপট তৈরী হতে চলেছে। এর নেপথ্যে আছে মায়ানমার। আর সেখান থেকে ভারতে নাশকতা করার ছক ফাঁস করল গুপ্তচর সংস্থা রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইং বা RAW। “” -এর পাঠানো অত্যন্ত গোপন রিপোর্ট জমা পড়ে বিদেশমন্ত্রকে ও প্রধানমন্ত্রীর দপ্তরে। সেই রিপোর্টের কিছু গুরুত্বপূর্ণ অংশ জানা গিয়েছে। সূত্রের খবর, মালয়েশিয়ার কুয়ালালামপুরে রোহিঙ্গা মুসলিমদের নেতা (Rohingya terror outfit) মহম্মদ নাসের, ভারতে বিপর্যয় আনতে দুই লক্ষ ডলার পাঠিয়েছে।

A Malaysia based Rohingya terror outfit can attack India
A Malaysia based Rohingya terror outfit can attack India

এই অর্থ ভারতের যেকোনো শহরে ভয়াবহ বিপর্যয় ডেকে আনতে পারে। চেন্নাইয়ের এক মুসলিম হাওয়ালা ডিলার সেই মোটা অংকের অর্থ পেয়েছে। তার হাত ধরে ভারতে সক্রিয় লোকাল এজেন্টের কাছে সেই অর্থের একটা বড় অংশ পৌঁছেছে। মায়ানমারের জঙ্গলঘেরা গোপন প্রশিক্ষণ শিবিরে এক যুবতীকে আত্মঘাতী বিপর্যয় চালানোর প্রশিক্ষণ দেওয়া হয়। তার উপরে অ্যাসাইনমেন্ট ছিল বাংলাদেশ সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশ করার। এরপর সেই লোকাল এজেন্টের সঙ্গে দেখা করে দুই লক্ষ ডলারের মধ্যে থেকে তার প্রাপ্য নেওয়ার। সেই অর্থ খরচ করে দামী রাসায়নিক জোগাড় করে বিস্ফোরক তৈরি হবে।

[ আরও পড়ুন ] ‘নয়েজ অফ সাইলেন্স’ NRC – বিপন্ন নাগরিকত্ব এবার পর্দায়

এই কাজের জন্য দুই থেকে তিনজন স্থানীয় জেহাদিকে নিয়োগ করা হবে। তারপর আত্মঘাতী আক্রমণ চালানো হবে দিল্লি বা মুম্বইয়ের গুরুত্বপূর্ণ জায়গায়। এছাড়া ট্রেন বা গাড়িতে মস্ত বোমা বিস্ফোরণ ঘটানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। তবে সেই লোকাল এজেন্ট, হাওয়ালা ডিলার ও রোহিঙ্গা যুবতীকে চিহ্নিত করা সম্ভব হয় নি। তারা স্লিপার সেল হিসাবে নিজেদের কাজ চালিয়ে যাচ্ছে। এই রিপোর্ট পেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক ও আইবি বেশ চিন্তিত। তবে দিল্লি, অযোধ্যা, বুদ্ধ গয়া, কাশ্মীরের শ্রীনগর-সহ যে কোনও একটি বা দুটি শহরে বড় বিস্ফোরণ চালাতে পারে সেই স্লিপার সেল। ফলে বাংলা সহ দেশের একাধিক রাজ্যে জারি হয়েছে হাই অ্যালার্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *