After 10 hours of questioning Rhea Chakraborty will appear before CBI again today

রিয়া চক্রবর্তীকে সিবিআইয়ের ১০ ঘন্টার ম্যারাথন জেরা

ভারতবর্ষ

একের পর এক প্রশ্নের উত্তর দেন রিয়া (Questioning Rhea Chakraborty) । রাত ন’টাতে DRDO গেস্ট হাউস ছাড়তে দেখা যায় রিয়াকে। তার পরণে …

নিজস্ব সংবাদদাতা: টানা ১০ ঘন্টার জের। কাল একেবারে বিধ্বস্ত হয়ে রিয়ার মুক্তি মেলে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআইয়ের সমন পেয়ে মুম্বইয়ের DRDO গেস্ট হাউসে ভাই সৌভিককে নিয়ে আসেন রিয়া চক্রবর্তী। এখানেই গত সপ্তাহ থেকে রয়েছেন সিবিআইয়ের গোয়েন্দারা। একের পর এক প্রশ্নের উত্তর দেন রিয়া (Questioning Rhea Chakraborty) । রাত ন’টাতে DRDO গেস্ট হাউস ছাড়তে দেখা যায় রিয়াকে। তার পরণে ছিল সাদা সালোয়ার। রিয়ার বয়ান রেকর্ড করেছেন নূপুর প্রসাদ। তিনি সিবিআই দলের ভারপ্রাপ্ত অফিসার।

After 10 hours of questioning Rhea Chakraborty will appear before CBI again today
After 10 hours of questioning Rhea Chakraborty will appear before CBI again today

এদিকে সুশান্তের ছোট দিদি শ্বেতা জানাচ্ছেন , ”জানিয়ারিতে আমার রানিদিকে ফোন করে ভাই। সেই সময়ই রিয়া, ভাইকে ড্রাগ দেওয়া শুরু করে দিয়েছে। আমাদের থেকে রিয়া ভাইকে বিচ্ছিন্ন করতে শুরু করেছিল। কমপক্ষে ২৫ বার ফোন করেছিল রিয়া।” কলকাতা শহরে মিলল রিয়ার চক্রবর্তী পরিবারের একটি ফ্ল্যাটের হদিশ। কবি নজরুল মেট্রোর অদূরে গড়িয়ার ভিক্টোরিয়া গ্রিনস আবাসনের একটি ফ্ল্যাট আছে রিয়ার। ২০০৪ সালে রিয়ার ঠাকুরদা শিশির চক্রবর্তী দুই ছেলের নামে ফ্ল্যাট কেনা হয়। তবে রিয়া এখানে থাকেননি।

[ আরো পড়ুন ] সুশান্তের সন্তানের মা ? রিয়া এখন আত্মহত্যা করতে চান

সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে সিবিআইয়ের গেস্টহাউসে তলব করা হয়েছিল। তবে সুশান্তের পাচক নীরজ সিংহ ও পরিচারক দীপেশ সবন্তকে বার বার জিজ্ঞাসাবাদ করেছেন সিবিআই। রিয়ার বের হওয়ার আগে মুম্বই পুলিশের একটি টিমকে গেস্ট হাউসে ঢুকতে দেখা যায়। মুম্বই পুলিশের টিম রিয়াকে এসকর্ট করে গাড়িতে তুলে দেয়। গেস্ট হাউস থেকে ভাই সৌভিককে নিয়ে রিয়া মুম্বইয়ের সান্তাক্রুজ থানায় যান। ইডি সমন পাঠিয়েছে গোয়া হোটেল ব্যবসায়ী গৌরব আর্যকে। জানা গেছে, এই গৌরব মাদক সরবরাহ করতেন রিয়া ও সুশান্তকে।

[ আরো পড়ুন ] নতুন অতিথি বিরুষ্কা পরিবারে – মা হতে চলছেন অনুষ্কা শর্মা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *