Amit Shah and Yeddyurappa tests COVID 19 positive

অমিত শাহ ও কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পার পজিটিভ

ভারতবর্ষ

দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ও কর্নাটকের মুখ্যমন্ত্রী (Amit Shah and Yeddyurappa) করোনাতে আক্রান্ত হলেন। গতকাল রবিবার, ধরা পড়ে অমিত শাহ কোভিড …

নিজস্ব সংবাদদাতা: ভাইরাস এবার রাজনীতির উচ্চপর্যায়ে হানা দিলো। হাজার নিরাপত্তা ও বিধিনিষেধের মধ্যে গলে গেলো করোনা। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী ও কর্নাটকের মুখ্যমন্ত্রী (Amit Shah and Yeddyurappa) করোনাতে আক্রান্ত হলেন। গতকাল রবিবার, ধরা পড়ে অমিত শাহ কোভিড পজিটিভ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই দ্রুত আরোগ্য কামনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী অমিত কেজরিওয়াল প্রমুখ। কর্নাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা জানান, তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। তিনি কোভিডে আক্রান্ত ও শারীরিক অবস্থা স্থিতিশীল আছে।

Amit Shah and Yeddyurappa tests COVID 19 positive
Amit Shah and Yeddyurappa tests COVID-19 positive

তবে চিকিৎসকদের পরামর্শ মেনে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। পাশাপাশি তিনি জানান, এই কদিনের মধ্যে যেসকল মানুষ তার সংস্পর্শে এসেছেন, সকলেই যেন নিজেদের শরীর-স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন। প্রত্যেকেই যেন সেল্ফ কোয়ারেন্টিনে থাকেন। কোভিডে আক্রান্ত হয়েছেন ইয়েদুরাপ্পার মেয়েও। মেয়ের রিপোর্টও পজিটিভ এসেছে। বেঙ্গালুরুর একটি হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, মুখ্যমন্ত্রী ভাল আছেন ও তার চিকিৎসা চলছে। শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য এক বিশেষজ্ঞ দল গঠন করা হয়েছে।

[ আরও পড়ুন ] প্রয়াত সমাজবাদী পার্টির প্রাক্তন শীর্ষ নেতা অমর সিংহ

এদিকে অমিত শাহ দিল্লির এইমস হাসপাতালে ভর্তি আছেন। তিনি জানান, “কয়েকদিন ধরে করোনা উপসর্গ দেখা দিয়েছিলো। তাই নিয়ম মেনে করোনা পরীক্ষা করাই। দেখা যায় আমি করোনা পজিটিভ। তবে শরীর সুস্থ আছে। চিকিৎসকদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হয়েছি।” এর মধ্যে প্রধানমন্ত্রী, প্রতিরক্ষা মন্ত্রী ও বাংলা বিজেপির কয়েকজন সাংসদের সাথে তিনি বৈঠক করেছেন। ফলে বহু মানুষ শাহের সংস্পর্শে এসেছেন। আগামী ৫ই আগস্ট রাম মন্দিরের ভূমিপুজো। সেখানে তিনি উপস্থিত থাকতে পারবেন না।

[ আরও পড়ুন ] পাঞ্জাবের তিন জেলায় বিষ মদে মৃত ৩২জন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *