Attack on Arnab Goswami After A Heating Debate Against Sonia Gandhi

Attack on Arnab Goswami: সোনিয়া গান্ধীকে নিয়ে বিতর্কিত মন্তব্য

ভারতবর্ষ

সাংবাদিক অর্ণব গোস্বামী আবার শিরোনামে। রাস্তায় তিনি আক্রান্ত (Attack on Arnab Goswami) হলেন। কাজ সেরে ষ্টুডিও থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের …

সাংবাদিক অর্ণব গোস্বামী আবার শিরোনামে। রাস্তায় তিনি আক্রান্ত (Attack on Arnab Goswami) হলেন। কাজ সেরে ষ্টুডিও থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন ভারতের বিশিষ্ট টিভি সঞ্চালক এবং রিপাবলিক টিভি এর মালিক ও এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী। গতকাল বুধবার রাতে, মুম্বইয়ের লোয়ার পারেলের নিজের অফিস থেকে গাড়ি চালিয়ে ফেরার সময় অর্ণবকে আক্রমণ করে দুজন বাইক আরোহী। রাস্তার মধ্যেই অর্ণবের গাড়ির কাঁচ ভাঙার চেষ্টা করে সেই দুষ্কৃতীরা। জানা যাচ্ছে, গাড়ির জানালা দিয়ে রাসায়নিক তরল ছুঁড়ে মারার চেষ্টা করা হয়েছে।

‘এডিটরস গিল্ড’ থেকে অর্ণব গোস্বামী ইস্তফা দিলেন – আরও জানতে ক্লিক করুন …

রাতে গাড়ি চালাচ্ছিলেন অর্ণব নিজেই। তবে অর্ণবের নিরাপত্তাকর্মীরা দ্রুত সেই দুইজন আক্রমণকারীদের ধরে ফেলে। যারা এখন প্রশাসনের হেফাজতে আছে। পুলিশের জেরায় তারা স্বীকার করে নিয়েছে যে, কংগ্রেস তাদের পাঠিয়েছে। আসলে এই হামলার কয়েক ঘন্টা আগে অর্ণব গোস্বামী, রিপাবলিক মিডিয়া নেটওয়ার্কে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে তাঁর “বিতর্কে ” জিজ্ঞাসাবাদ করেন। তাঁকে বলতে শোনা যায় ইটালি থেকে আসা সোনিয়া গান্ধী ইটালিয়ানদের নির্দেশে ভারতে পরিকল্পিতভাবে হিন্দুদের উপর হামলা করাচ্ছেন।

প্রধানমন্ত্রী দেশের সকল মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠকে বসছেন ২৭শে এপ্রিল – আরও জানতে ক্লিক করুন …

আসলে ইটালিতে প্রিয় কিছু মানুষদের খুশি করার জন্য মহারাষ্ট্রের “পালঘরের” ঘটনা নিয়ে তিনি সম্পূর্ণ নীরব। অর্ণবের দীপ্ত সঞ্চালনায় সাম্প্রদায়িক উসকানি ছিল বলে দাবি কংগ্রেসের। অর্ণবের শো-এর সেই ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তার বিরুদ্ধে নামেন কংগ্রেস নেতারা। সোনিয়াকে তীব্র অপমানজনক মন্তব্য এবং সাম্প্রদায়িক উসকানি দেওয়ার অভিযোগে সাংবাদিক অর্ণবকে গ্রেপ্তার করার দাবি জানায় কংগ্রেস। ছত্তিশগড়, রাজস্তান, ঝাড়খণ্ড, মুম্বই, হায়দরাবাদ সহ দেশের বিভিন্ন প্রান্তে ‘রিপাবলিক টিভি’র সহ-কর্ণধারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। “গিল্ড” কি অর্ণবের পাশে দাঁড়াবেন?

এবছরের অমরনাথ যাত্রা বাতিল করা হলো ? – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *