Awantipora Encounter Update Today Latest

Awantipora Encounter Update: পুলওয়ামার খতম ৩ সন্ত্রাসবাদী

ভারতবর্ষ

কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখার কাছে (Awantipora Encounter Update) সেনা ও সন্ত্রাসবাদীর গুলির লড়াই শুরু হয়। এখানে তিনজন সন্ত্রাসবাদিকে মারাতে …

কাশ্মীর সীমান্তে একদিনের জন্যও থামছে না গুলির শব্দ। গোটা বিশ্ব যেখানে মারণ ভাইরাসের সাথে মরিয়া হয়ে মোকাবিলা করছে, পাকিস্তান সেখানে ব্যস্ত সন্ত্রাসের মধ্য দিয়ে ভারতকে জব্দ করতে। যেভাবেই হোক ভারতে ঢুকে জঙ্গি হানা সারতে চাইছে। যদিও এই বিপদের দিনেও সদাসতর্ক আছে দেশের গোয়েন্দা দপ্তর ও সেনা বিভাগ।
আজ শনিবার, খুব ভোরবেলাতে কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখার কাছে (Awantipora Encounter Update) সেনা ও সন্ত্রাসবাদীর গুলির লড়াই শুরু হয়। এখানে তিনজন সন্ত্রাসবাদিকে মারাতে জয়ের হাসি এসেছে ভারতীয় সেনার মুখে।

অম্বুবাচী মেলা বন্ধ – আসতে মানা সাধুদের – আরও জানতে ক্লিক করুন …

আজ লকডাউনের মধ্যে ফের পুলওয়ামা জেলার স্থানীয়দের ঘুম ভাঙল গুলির আওয়াজে। পুলওয়ামা জেলায় অবন্তীপোরার গোরিপোরা এলাকায় ভারতীয় সেনার সঙ্গে সন্ত্রাসবাদীদের এনকাউন্টার শুরু হয়। তবে এনকাউন্টার এখনও চলছে বলে সেনা সূত্রে জানা যাচ্ছে। একজন সন্ত্রাসবাদী এখনও লাগাতার গুলি চালিয়ে যাচ্ছে ভারতীয় সেনাদের উপরে। গোটা এলাকায় এখনও সার্চ অপারেশন চালিয়ে যাচ্ছে ভারতীয় সেনা। এখানকার গোরিপোরা এলাকায় প্রায় ২-৩ সন্ত্রাসবাদী লুকিয়ে ছিল। খুব গোপনে এই খবর পাওয়া মাত্রই অভিযানে নামে দক্ষ সেনাবাহিনী।

মৃত্যু হতেই এশিয়ার বৃহত্তম “সবজি মাণ্ডি” বন্ধ -আরও জানতে ক্লিক করুন …

চলতি মাসে প্রায় প্রত্যেকদিন জঙ্গিরা কাশ্মীরের বিভিন্ন জায়গা দিয়ে আক্রমণ করার চেষ্টা করেছে। আজ খুব সকালে সেখানে তল্লাশি চালানোর সময়েই ভারতীয় সেনাবাহিনীকে লক্ষ্য করে একটানা গুলি ছুড়তে শুরু করে জঙ্গিরা। পরিস্থিতি বুঝেই পাল্টা জবাব দেয় ভারতীয় নিরাপত্তাবাহিনী। মৃতদের মধ্যে ২জন জঙ্গির পরিচয় এখনো জানা যায়নি। তবে অপর একজন জঙ্গি, নামী সন্ত্রাসবাদী দলের সঙ্গে যুক্ত ছিল বলে জানা গিয়েছে। গোটা এলাকাটিকে ঘিরে ফেলেছে সেনারা।

বেনারসে করোনার আয়ুর্বেদিক ট্রায়াল – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *