Delhi Chief Minister Arvind Kejriwal will undergo COVID-19 test and now in self isolation

আইসোলেশনে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

ভারতবর্ষ

করোনা ভাইরাসের উপসর্গ দেখা মিলেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) শরীরে। জ্বর-কাশি নিয়ে আইসোলেশনে আছেন …

চরম ব্যস্ততার সময়, হাজার সতর্কতার মাঝে বিপদ উঁকি দিলো। বিপদের করোনা ভাইরাসের উপসর্গ দেখা মিলেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal) শরীরে। জ্বর-কাশি নিয়ে আইসোলেশনে আছেন দিল্লির মুখ্যমন্ত্রী। অতি শীঘ্রই নেওয়া হবে করোনা পরীক্ষা।

স্থানীয় ডাক্তারের পরামর্শ মেনে নিজেকে আইসোলেশনে রেখেছেন। জানা যাচ্ছে, গত রবিবার বিকেল থেকে জ্বর-কাশির উপসর্গ নিয়ে আইসোলেশনে গিয়েছেন তিনি। আগামীকাল মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষার প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাবেন। এই পরীক্ষার জন্য একদিন আগে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

Unlock 1.0: আজ থেকে খুলছে প্রায় গোটা দেশ – আরও জানতে ক্লিক করুন …

তাই তিনি সম্পূর্ণ ভাবে নিজেকে আলাদা রেখেছেন। গতকাল দুপুরে সাংবাদিক বৈঠক করতে দেখা গিয়েছে কেজরিওয়ালকে। সাংবাদিক বৈঠকে তিনি জানান , আজ থেকে দিল্লির রেস্তরাঁ, শপিং মল এবং ধর্মীয় স্থান খুলবে। লকডাউনের মধ্যে মদের দোকান খোলার পরই ভিড় নিয়ন্ত্রণে আনতে মদের উপর যে ‘স্পেশ্যাল করোনা ফি’ বসিয়েছিল দিল্লি সরকার, সেটা তুলে নেওয়া হবে।

দেশের শিক্ষা প্রতিষ্ঠান খুলবে ১৫ই অগস্টের পর – আরও জানতে ক্লিক করুন …

দিল্লিতে রাজ্য সরকারি এবং বেসরকারি সকল হাসপাতালগুলিতে শুধুমাত্র দিল্লির বাসিন্দাদের করোনা চিকিৎসা করা হবে। শুধুমাত্র কেন্দ্রীয় সরকারি হাসপাতালগুলিতে দিল্লির বাইরের বাসিন্দাদের চিকিৎসা হবে। দিল্লি সরকারের বিশেষজ্ঞ কমিটির পরামর্শে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি।

আগামীদিনে করোনা ভাইরাসের চিকিৎসার জন্য হোটেল এবং ব্যাঙ্কোয়েটকে হাসপাতাল হিসেবে ব্যবহার করা হতে পারে তাই এইসব জায়গা এখন বন্ধ থাকছে। কেন্দ্রের গাইডলাইন মেনে শপিং মল, রেস্তোরা এবং ধর্মীয়স্থান আজ সোমবার থেকে খুলছে। অনেকেই তার সুস্থ্যতার কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *