Delhi Police arrested two JeM militants in Delhi

রাজধানী রক্ষা পেলো – দিল্লিতে গ্রেপ্তার ২ জইশ

ভারতবর্ষ

দুই জন জইশ-ই-মহম্মদ (JeM militants in Delhi) বাহিনীর সদস্যকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ। বড় রকমের নাশকতার ছক থামাতে সক্ষম …

নিজস্ব সংবাদদাতা: পাকিস্তান যেভাবেই হোক ভারতকে সমস্যায় ফেলতে চাইছে। উত্তরের সীমান্তের সাথে, গোটা দেশে ছড়িয়ে ফেলতে চায় আতংকের পরিবেশ। আজ মস্ত বিপদ থেকে রক্ষা পেলো রাজধানী দিল্লি। দুই জন জইশ-ই-মহম্মদ (JeM militants in Delhi) বাহিনীর সদস্যকে গ্রেপ্তার করল দিল্লি পুলিশ। বড় রকমের নাশকতার ছক থামাতে সক্ষম হলো। দিল্লির সরাই কালে খান এলাকা থেকে, দুই জন সন্দেহভাজনকে গ্রেপ্তার করে দিল্লি পুলিশের স্পেশাল সেল। জানা যাচ্ছে, একাধিক ভিভিআইপি ছিল এদের নিশানায়।

Delhi Police arrested two JeM militants in Delhi
Delhi Police arrested two JeM militants in Delhi

দুই সন্ত্রাসবাদী জইশ-ই-মহম্মদ সংগঠনের সঙ্গে যুক্ত। এর দুজনেই জম্মু ও কাশ্মীরের বাসিন্দা। বারামুলা জেলার ২২ বছরের আব্দুল লতিফ মীর ও কুপওয়ারা জেলার ২০ বছরের মহম্মদ আসরফ খাটানা। এই দুই সন্দেহভাজনকে গ্রেফতারের সাথে তাদের কাছে থেকে মিলেছে ২টি সেমি অটোমেটিক পিস্তল, দশ রাউন্ড গুলি। তবে এই ঘটনা নিয়ে এখনও পুলিশ কিছু জানায় নি। কিন্তু এই গ্রেফতারের ঘটনায় নতুন করে আবার প্রশ্ন উঠতে শুরু করেছে দেশের নিরাপত্তা নিয়ে।

[ আরও পড়ুন ] কেন্দ্রের ২ লক্ষ কোটির প্যাকেজ – নজর উৎপাদন ও রপ্তানি বৃদ্ধি

এসবের মধ্যে আছে আইএসআই। এবার ‘ভারচুয়াল যুদ্ধে নামছে লস্কর-ই-তইবা’। এখন সাইবার নাশকতার দিকে বেশি নজর পাকিস্তানের এই গুপ্ত সংগঠনটির। পাকিস্তানে বস ‘ভারচুয়াল’ পদ্ধতিতে সদস্য নিয়োগ করছে লস্কর সংগঠন। এছাড়া সাইবার নাশকতা করে নানা সরকারি ওয়েবসাইট হ্যাক করার ছক কষছে এই কুখ্যাত সংগঠন। যদিও এর পিছনে চীনের মদত আছে বলেই মনে করছে দেশের গোয়েন্দারা। তাই এখন রাজধানীর নানা এলাকায় তল্লাশি চালাবে স্পেশাল সেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *