Ex wife of Tej Pratap Yadav may contest against him in Bihar assembly election

বিহার বিধানসভায় লালু-পুত্রের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন ঐশ্বর্য্য রাই!

ভারতবর্ষ

এই মুহূর্তে বিহারে বেশি জল্পনা তেজপ্রতাপের (Tej Pratap Yadav) বিরুদ্ধে নির্বাচনে লড়তে পারেন ঐশ্বর্য রাই। যদিও ইনি বিশ্ব সুন্দরী, বচ্চন-পরিবারের ঐশ্বর্য …

নিজস্ব সংবাদদাতা: বিহার নির্বাচনে নামতে চলেছেন ঐশ্বর্য্য ! অবাকের হলেও সত্যি। বিপরীতে থাকছেন লালুপ্রসাদ যাদবের ছেলে। তাই লড়াই জমে ওঠার সম্ভাবনা প্রবল। তেজ প্রতাপ এবার বৈশালির মহুয়া বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়াবেন না। কারণ মহুয়া থেকে দাঁড়াল জেতার সম্ভাবনা খুব কম। নিরাপদ আসনের খোঁজে তিনি এবার সমস্তিপুর জেলার হাসনাপুর কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়াতে পারেন । তবে এই মুহূর্তে বিহারে বেশি জল্পনা তেজপ্রতাপের (Tej Pratap Yadav) বিরুদ্ধে নির্বাচনে লড়তে পারেন ঐশ্বর্য রাই। যদিও ইনি বিশ্ব সুন্দরী, বচ্চন-পরিবারের ঐশ্বর্য নন। ইনি তেজপ্রতাপের প্রাক্তন স্ত্রী ঐশ্বর্য রাই।

Ex wife of Tej Pratap Yadav may contest against him in Bihar assembly election
Ex wife of Tej Pratap Yadav may contest against him in Bihar assembly election

লালু পুত্র তেজপ্রতাপ ও ঐশ্বর্যের বিবাহবিচ্ছেদের মামলা চলছে পাটনা ফ্যামিলি কোর্টে। লালুর বড়ছেলে তেজপ্রতাপের সঙ্গে ২০১৮ সালের বিয়ে হয় এই ঐশ্বর্যের ৷ মানসিক স্বস্তি না হওয়ায় বিয়ের ছ’মাসের মধ্যেই বিবাহ বিচ্ছেদের আবেদন করেন তেজপ্রতাপ ৷ শাশুড়ি
রাবড়িদেবীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন ঐশ্বর্য ৷ এই অবস্থায় দাঁড়িয়ে বিহার রাজনীতিতে যথেষ্ট কোনঠাসা যাদব পরিবার। তাই এবার নির্বাচনে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছেন ঐশ্বর্য্য রাইয়ের বাবা চন্দ্রিকা রাই।

[ আরও পড়ুন ]  রেলে ১ লক্ষ ৪০ হাজার পদের জন্য পরীক্ষা ১৫ই ডিসেম্বর

জানা যাচ্ছে, লালু প্রসাদের রাষ্ট্রীয় জনতা দল ছেড়ে নীতীশ কুমারের দলে যোগ দিয়েছেন চন্দ্রিকা রাই।তার মেয়ের বিবাহ বিচ্ছেদের মামলা এখন বিচারাধীন অবস্থায় আছে। তেজ প্রতাপ অবশ্য ঐশ্বর্যর নির্বাচনে দাঁড়নোর ব্যাপারে কোনও কথা জানান নি। গত সপ্তাহে রাঁচিতে গিয়ে বাবা লালু প্রসাদের সঙ্গে দেখা করেন ছেলে তেজ প্রতাপ। আর তারপরই হাসনাপুর থেকে ভোটে লড়ার জল্পনা শুরু হয়। তিনি হাসনাপুরে গিয়ে রোড শো করেছেন। তেজ প্রতাপ দলীয় নেতা হওয়ায় গোটা রাজ্যের যে কোনও জায়গায় নির্বাচনী প্রচারে থাকতে পারেন। এবার বিহারের এই লড়াই একেবারে অন্য ধারায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *