Five Children Thrown into Ganges River By UP Mother Due to Coronavirus Impact

Children Thrown into Ganges: পাঁচ সন্তানকে গঙ্গায় ভাসিয়ে দিলেন মা

ভারতবর্ষ

পাঁচ সন্তানকে গঙ্গায় (Children Thrown into Ganges) ফেলে দিলেন অসহায় এক মা। এই বিয়োগের ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলায়। একদল …

বড়োই মর্মান্তিক ঘটনা ঘটলো উত্তরপ্রদেশে। নিজের পাঁচ সন্তানকে গঙ্গায় (Children Thrown into Ganges) ফেলে দিলেন অসহায় এক মা। এই বিয়োগের ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহি জেলায়। একদল জানাচ্ছে, ওই মহিলা ছিলেন একজন দিনমজুর। লকডাউনের কারণে উপার্জন সম্পূর্ণ বন্ধ হয়ে যায় তার। ওই মহলের কাছে যা অর্থ ও খাবার ছিল তা শেষ হয় যায়। পরে তিনি সন্তানদের নিয়ে অনাহারে দিন কাটছিলেন। ক্ষুধার্ত সন্তানদের কষ্ট সহ্য করতে না পেরেই তিনি ওই কাজটি করেছেন।

Five Children Thrown into Ganges River By UP Mother Due to Coronavirus Impact
Five Children Thrown into Ganges River By UP Mother Due to Coronavirus Impact

আবার অন্যদিকে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, স্বামী মৃদুল যাদবের সঙ্গে বছর খানেক ধরেই ওই মহিলার সমস্যা তৈরী হয়। প্রতিদিন পারিবারিক অশান্তি লেগেই ছিল। সেই কারণেই সম্ভবত ওই মহিলা এমন মারাত্মক সিদ্ধান্ত নিয়েছেন। অভিযুক্ত মহিলা সারারাত গঙ্গার পাড়েই বসেছিলেন। সকালে নিজেই পুলিশ স্টেশনে গিয়ে নিজের কৃতকর্মের কথা স্বীকার করে নেন। তাকে গ্রেপ্তার করা হয়। এরপর পুলিশ গঙ্গায় গিয়ে তল্লাশি চালায়।

এবার কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের পকেটে অশনি সংকেত – আরও জানতে ক্লিক করুন …

স্থানীয় পুলিশ জানিয়েছে, ওই মহিলা যেখানে সন্তানদের ফেলেছেন সেই জায়গায় গঙ্গা অত্যন্ত গভীর। জানা যাচ্ছে, একমাত্র ১২ বছরের মেয়েটির দেহ উদ্ধার সম্ভব হয়। বাকি চারজনের হদিশ এখনো পাওয়া যায় নি, যাদের বয়স ৩ থেকে ১০ বছরের মধ্যে। খবর পেয়েই প্রশাসনের শীর্ষ আধিকারিকরা ঘটনাস্থলে আসেন। তবে ওই মহিলা মানসিকভাবে অসুস্থ বলে পুলিশ জানিয়েছে। যদিও পরে তদন্ত করে পুলিশ জানতে পারে যে, মঞ্জুর স্বামী মৃদুল ওরফে মুন্নার সাথে ঘটনার আগের রাতে তার প্রচন্ড ঝগড়া বাধে । আর ঠিক তার জেরেই দিনমজুর মা তার পাঁচ সন্তানকে জলে ভাসিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় ।উত্তরপ্রদেশ পুলিশের পক্ষ থেকে স্থানীয় অফিসার রামবদন সিংহ জানান, সন্তানদের গঙ্গায় ফেলে দেওয়া মহিলা মঞ্জু যাদবকে গ্রেফতার করা হয়েছে। গোটা বিষয়ের তদন্ত শুরু হয়েছে।

পৃথিবীর পাশে থাকায় ভারতকে কুর্নিশ করলেন রাষ্ট্রপুঞ্জের সেক্রেটারি জেনারেল – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *