Handwara Encounter Kills 5 Indian Jawans and 2 Pak Militants

Handwara Encounter: শহীদ ৫ সেনা-পুলিশ ও ২ সন্ত্রাসবাদী

ভারতবর্ষ

জম্মু ও কাশ্মীরের হান্দওয়াড়ায় সন্ত্রাসবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে (Handwara Encounter) শহীদ হন পাঁচ সেনাকর্মী সহ ২ সন্ত্রাসবাদী। কয়েকদিন …

কাশ্মীর আবার বেপরোয়া অশান্ত। গুলি আর রক্তের উন্মাদনা প্রতিদিন চলতেই আছে। সংক্রমণের ব্যাপক সমস্যার মধ্যেও পাক জঙ্গিবাহিনী একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে উত্তর ভারতে। জম্মু ও কাশ্মীরের হান্দওয়াড়ায় সন্ত্রাসবাদীদের সঙ্গে গুলির লড়াইয়ে (Handwara Encounter) শহীদ হন পাঁচ সেনাকর্মী সহ ২ সন্ত্রাসবাদী। কয়েকদিন থেকেই উত্তর কাশ্মীরের কুপওয়াড়া জেলার অন্তর্গত হান্দওয়াড়ার চাঞ্জমুল্লা অঞ্চলে সেনাবাহিনীর সন্ত্রাসবাদ-বিরোধী এই যৌথ অভিযান শুরু হয়।

পরিযায়ী শ্রমিকদের বিনা পয়সাতে ঘরে ফেরানোর দায়িত্ব নিল কংগ্রেসআরও জানতে ক্লিক করুন …

একটি বাড়িতে আত্মগোপন করে জঙ্গিরা:

গতকাল রাতে কাশ্মীরের হান্দোয়ারায় একটি বাড়িতে আত্মগোপন করে জঙ্গিরা। গোপন উৎরে এই খবর পৌঁছে যায় সেনাবাহিনীর কাছে। কিন্তু ওই বাড়ির বাসিন্দাদের রক্ষা করতে গিয়ে মৃত্যু হল সেনার দুই উচ্চপদস্থ অফিসার-সহ পাঁচ অফিসার-জওয়ানের। কাশ্মীরের হান্দোয়ারার ওই ঘটনায় নিহত হয়েছেন ২১ নম্বর রাষ্ট্রীয় রাইফেলসের কমান্ডিং অফিসার কর্নেল আশুতোষ শর্মা, মেজর অনুজ সুদ, নায়েক রাজেশ কুমার, ল্যান্স নায়েক দীনেশ সিংহ ও জম্মু-কাশ্মীর পুলিশের এএসআই শাকিল কাজ়ি।

খুলছে ৬ ঘন্টার মদের দোকান – আরও জানতে ক্লিক করুন …

তল্লাশি অভিযান:

২-জন আতঙ্কবাদীকে মেরে ফেলতে সচেষ্ট হয় সেনা। তারা শেষ পর্যন্ত সফল ভাবে ওই নাগরিকদের উদ্ধার করতে সফল হয়। গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী ওই অঞ্চলে বেশ কয়েকজন জঙ্গি গা ঢাকা দেওয়ায় তাদের খুঁজে বের করতেই সেনাদের এই তল্লাশি অভিযান শুরু হয়। পাশাপাশি আরও জানা যায় যে ওই এলাকার কয়েকজন স্থানীয় বাসিন্দাকে জঙ্গিরা আটক করেছে। একসাথে সেনাবাহিনীর কয়েকজন শীর্ষ ব্যক্তিদের মৃত্যুতে শোকের ছায়া পড়েছে সেনা দপ্তরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *