Indian army gunned down 7 Pak terrorists within 24 hours in J&K

কাশ্মীরে ২৪ ঘণ্টায় নিকেশ সাত পাক ঘাতক – চীনের ৫জি !!!

ভারতবর্ষ

রাতভর দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় গুলির লড়াই চলে। এই অভিযানে তিন জনকে খতম (Pak terrorists) করে ভারতের দক্ষ যৌথবাহিনী।

নিজস্ব সংবাদদাতা: এইমুহূর্তে ভাইরাসের সাথে পাল্লা দিচ্ছে চীন-পাক আতঙ্ক। দেশের উত্তর ও পশ্চিম সীমান্তে ঝামেলা লেগেই আছে। যদিও সর্বদা সজাগ আছে দেশের গোয়েন্দা বিভাগ ও সেনা বাহিনী। কাশ্মীরে গত ২৪ ঘণ্টায় দুটি এনকাউন্টারে খতম হয় সাত পাক ঘাতক। তবে এই বিপদসংকুল অভিযানে শহিদ হয়েছেন এক সেনা জওয়ান। রাতভর দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় গুলির লড়াই চলে। এই অভিযানে তিন জনকে খতম (Pak terrorists) করে ভারতের দক্ষ যৌথবাহিনী।

Indian army gunned down 7 Pak terrorists within 24 hours in J&K
Indian army gunned down 7 Pak terrorists within 24 hours in J&K

এর পাশে চীন আর অস্তিত্ব জানান দিচ্ছে অবিরত। কিছুতেই লাদাখ থেকে চীন সেনা নড়ছে না। এলএসি-র কাছে তারা ৫জি-র পরিকাঠামো তৈরি করছে। দুই দেশের প্রকৃত নিয়ন্ত্রণরেখার কাছে চলছে ফাইবার অপটিক্স কেবল ও অন্যান্য কাঠামো তৈরির কাজ শুরু করছে। এটি অত্যাধুনিক পরিষেবাকে সচল করার জন্য প্রয়োজন। জানা যাচ্ছে, প্যাংগং লেকের কাছে নতুন করে কাঠামো ও ব্যারাকও তৈরি করতে শুরু করেছে ড্রাগন বাহিনী।

[ আরো পড়ুন ] রিয়া চক্রবর্তীকে সিবিআইয়ের ১০ ঘন্টার ম্যারাথন জেরা

ফলে দেখা যাচ্ছে বৈঠকের কোনো মূল্য নেই। সীমান্ত থেকে আপাতত সরে যাওয়ার কোনও পরিকল্পনা তাদের নেই। গলওয়ান থেকে বেজিং সেনা ২ কিলোমিটার পিছিয়ে গেছে। তবে পূর্ব লাদাখের একাধিক জায়গায় দেপসাং, হটস্প্রিং এবং প্যাংগং লেকে তারা আস্তানা তৈরী করেছে। এদিকে কাশ্মীরে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। কাশ্মীর জোন পুলিশ জানাচ্ছেন , তিন অজ্ঞাতপরিচয় ঘাতক নিহত হয়েছে। এখন সেই ঘটনাস্থলে চিরুনি তল্লাশি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *