Indian BSF kill 5 Infiltrators Along Pakistan Border in Punjab

পাকিস্তানের সীমান্তে গুলির লড়াই – খতম ৫ পাকিস্তানি

ভারতবর্ষ

পাকিস্তান থেকে ঢোকা পাঁচজন অনুপ্রবেশকারীকে খতম করলেন বিএসএফ জওয়ানরা (BSF kill 5 Infiltrators)। আজ শনিবার, ভোর পৌনে ৫টাতে …

নিজস্ব সংবাদদাতা: ভারতের সীমান্তকে ব্যবহার করতে তৈরী পাকিস্তান। আজ পাঞ্জাব সীমান্তে বড় সাফল্য পেলেন দেশের দক্ষ নিরাপত্তারক্ষীরা। পাকিস্তান থেকে ঢোকা পাঁচজন অনুপ্রবেশকারীকে খতম করলেন বিএসএফ জওয়ানরা (BSF kill 5 Infiltrators)। আজ শনিবার, ভোর পৌনে ৫টাতে তারণ তরণ জেলার খেমকরনে ভারত-পাক সীমান্ত দিয়ে ৫ জন অনুপ্রবেশকারী ভারতে ঢোকার চেষ্টা করছিল। বিএসএফের টহলদারি দল দেখতে পায় ও দ্রুত সতর্ক হয়ে যায়। কিন্তু ভারতের টহলদারি দলকে দেখামাত্রই এলোপাথারি গুলি চালাতে শুরু করে অনুপ্রবেশকারীরা।

Indian BSF kill 5 Infiltrators Along Pakistan Border in Punjab
Indian BSF kill 5 Infiltrators Along Pakistan Border in Punjab

সাথে সাথে যোগ্য জবাব দিতে থাকে বিএসএফ। দু’পক্ষের মধ্যে ব্যাপক গুলি বিনিময় চলতে থাকে। বিএসএফের গুলিতে পাঁচ অনুপ্রবেশকারীর মৃত্যু হয়। ওই এলাকায় তল্লাশি চালিয়ে একটি একে ৪৭ রাইফেলস ও দুটি পিস্তল বাজেয়াপ্ত করেছেন বিএসএফ জওয়ানরা। এখন গোটা এলাকা ঘিরে চিরুনি তল্লাশি শুরু করেছেন বিএসএফ জওয়ানরা। এদিকে দিল্লির ধৌলা কুঁয়া থেকে আইএস সন্দেহে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সেই ধৃতের নাম আবু ইউসুফ খান। তার কাছ থেকে একটি পিস্তল এবং আইইডি উদ্ধার করেছে দিল্লি পুলিশ।

[ আরও পড়ুন ] দিল্লিতে বিস্ফোরক সহ গ্রেপ্তার ISIS জঙ্গি – গুলির লড়াই !

এই বছরে ১২ জনের বেশি সন্ত্রাস কম্যান্ডারকে খতম করেছে নিরাপত্তা বাহিনী। বিগত সাড়ে ৭ মাসে এমন ২৬ সন্ত্রাসবাদিকে, এনকাউন্টারে নিকেশ করা হয়েছে। বিএসএফ সূত্রে জানা যাচ্ছে, গত কয়েক দিন ধরেই আমাদের কাছে খবর ছিল পাকিস্তান থেকে বেশ কিছু অনুপ্রবেশ হতে পারে। সেই কারণেই সীমান্ত এলেকার জওয়ানদের সতর্ক করা হয়েছিল। গত তিন মাসে এই নিয়ে সাত বার পাকিস্তান থেকে অনুপ্রবেশের চেষ্টা হয়েছে। দেশের সেনাদল, সাহসের সাথে পরিস্থিতিকে সামাল দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *