Indian intelligence warns Delhi on terror threat as 4 terrorist entered the state

৪-৫ জন জঙ্গি লুকিয়ে দিল্লিতে – জারি হয়েছে হাই অ্যালার্ট

ভারতবর্ষ

রাজধানীতে ভয়াবহ হামলার ছক (Delhi on terror threat) করেছে সন্ত্রাসবাদীরা। চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছেন দেশের গোয়েন্দা দপ্তর।

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে দেশের ঘরে, বাইরে ও সীমান্তে নানাবিধ সমস্যা। চীনের আগ্রাসনের সাথে হাত মিলিয়েছে পাকিস্তান ও নেপাল । প্রতিদিন জম্মু কাশ্মীর কাঁপছে জঙ্গি হানাতে। এদের পাশে ভাইরাস এখন আর প্রধান সমস্যা হয়ে দাঁড়াচ্ছে না। রাজধানীতে ভয়াবহ হামলার ছক (Delhi on terror threat) করেছে সন্ত্রাসবাদীরা। চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছেন দেশের গোয়েন্দা দপ্তর।

[ আরো পড়ুন ] সেনা লাদাখে বেইলি ব্রিজ বানাল – অরুণাচলের ৮ বিমানপোত

ফলে গোটা দিল্লি শহরজুড়ে হাই অ্যালার্ট জারি করা হয়েছে। আতংকিত হয়ে পড়েছেন প্রশাসন ও দিল্লিবাসী। গোয়েন্দা সূত্রে জানা যাচ্ছে, চার জঙ্গি দিল্লিতে প্রবেশ করেছে। এরা প্রত্যেকেই দিল্লিতে এসে গোপন ডেরায় আশ্রয় নিয়েছে। একটি লরিতে চড়ে জম্মু-কাশ্মীর থেকে আরও জঙ্গি রাজধানীতে আসছে।

Indian intelligence warns Delhi on terror threat as 4 terrorist entered the state
Indian intelligence warns Delhi on terror threat as 4 terrorist entered the state

এদের সম্মিলিত লক্ষ্য রাজধানীতে ব্যাপক নাশকতা ঘটানো। রাতের ঘুম ছুটেছে প্রশাসন ও গোয়েন্দাদের। দিল্লির সমস্ত ডিসিপি, স্পেশ্যাল সেল ক্রাইম ব্রাঞ্চ, স্পেশাল ব্রাঞ্চ-সহ দিল্লি পুলিশের অন্যান্য ইউনিটকে সতর্ক করা হয়েছে৷ রাজধানীকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে। প্রত্যেক রাস্তায় তল্লাশির বিষকে আরও বাড়ানো হয়েছে।

[ আরো পড়ুন ] লাদাখে যুদ্ধের আবহে তৈরী কম্যান্ডো – অস্ত্র কেনার ছাড়পত্র

জঙ্গিদের সাথে থাকতে পারে বিস্ফোরক। কোথায় কখন ও কিভাবে হামলা হবে, তা এখনও স্পষ্ট নয়। প্রশাসনের পক্ষ থেকে দিল্লির প্রত্যেকটি হাসপাতাল চত্বর, মার্কেট প্লেস, জনবহুল এলাকা ও স্টেশনে নজর রাখা হচ্ছে। তবে সীমান্তবর্তী এলাকাগুলিতে বেশি নজরদারি রয়েছে।

করোনার জন্য হাসপাতালতে রোগীর সংখ্যা বেশি। এর সাথে বাসস্ট্যান্ড, স্টেশনে চলছে চিরুনি তল্লাশি। দিল্লির সব ভাড়াটের নথি যাচাইয়ের নির্দেশ দেওয়া হয়েছে। নতুন ভাড়াটে আসলেই দ্রুত দিল্লি পুলিসকে জানাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *