Masood Azhar is planning Ram Mandir attack in Ayodhya

এবার রামমন্দিরে হামলার ছক কষছে মাসুদ আজহার

ভারতবর্ষ

এবার অযোধ্যার রাম মন্দিরে হামলার (Ram Mandir attack) ষড়যন্ত্র করতে নেমেছে। মাসুদ আজহার অযোধ্যার নির্মীয়মাণ রাম মন্দিরকে মাটিতে মিশিয়ে …

নিজস্ব সংবাদদাতা: বিশ্বের সাথে গোটা ভারত ভাইরাস সংক্রমণে জেরবার। এসবের মধ্যে সীমান্তের পরিস্থিতি একেবারেই অস্বাভাবিক। চীন, পাকিস্তান ও নেপাল পালা করে দেশকে সমস্যায় রাখছে। এরই মধ্যে পাকিস্তানের হানাদার গোষ্ঠী ভারতে আক্রমণ চালানোর জন্য পরিকল্পনা নিয়েছে। মোস্ট ওয়ান্টেড মৌলনা মাসুদ আজহার পাকিস্তানে খুব নিরাপদেই আছে। এবার অযোধ্যার রাম মন্দিরে হামলার (Ram Mandir attack) ষড়যন্ত্র করতে নেমেছে। মাসুদ আজহার অযোধ্যার নির্মীয়মাণ রাম মন্দিরকে মাটিতে মিশিয়ে দেওয়ার ছক কষছে।

Masood Azhar is planning Ram Mandir attack in Ayodhya
Masood Azhar is planning Ram Mandir attack in Ayodhya

জানা যাচ্ছে, হাফিজ সইদও পাকিস্তানে থেকে এই কুকাজ বাড়ানোর কাজ চালিয়ে যাচ্ছে। বিশ্বে লকডাউন চললেও পাকিস্তানে সেসবের কোনো চিহ্নই নেই। সেই কারণেই মাসুদ আজহার, হাফিজ সইদরা বিনা বাধায় পাকিস্তানের সর্বত্র যাতায়াত করতে সক্ষম। সংগঠন ঢেলে সাজাতে এই সময়টাকে কাজে লাগাচ্ছে পাকিস্তানের দুই মাথা। অযোধ্যার নির্মীয়মাণ রাম মন্দির ছাড়াও দুজনের লক্ষ্যে আছে দিল্লি-মুম্বইয়ের একাধিক জায়গা। এই মুহূর্তে সেখানে ৪০ হাজার দক্ষ হানাদার আছে। এর মধ্যে ১৬ জনকে ইতিমধ্যে রাষ্ট্রপুঞ্জের ঘোষণায় আন্তর্জাতিক কুকর্মের তকমা দেওয়া হয়েছে।

[ আরও পড়ুন ] আগামী ২১শে সেপ্টেম্বর থেকে আংশিক ভাবে খুলেছে স্কুল

গোটা বিশ্বে নিষিদ্ধ সংগঠন জামাত-উদ-দওয়া, জইশ-ই-মহম্মদের সদস্যরা। আর এদের পরিচালনা করে মাসুদ আজহার ও হাফিজ সইদ। সম্প্রতি মাসুদ প্রকাশ্যে এক বিবৃতি দিয়ে জানায়, ভারতে রাম মন্দিরের নির্মাণকাজ বন্ধ করতে তার অনুগামীরা জীবন বিসর্জন দিতে সবসময় প্রস্তুত। এই বিবৃতিতেই আক্রমণের ইঙ্গিত স্পষ্ট। গত ৫ই অগস্টের পর থেকে রাম মন্দিরকে ক্রমাগত নিশানা করে চলেছে পাকিস্তান। মাসুদ আজহার, রাম মন্দির নির্মাণকে সম্পূর্ণ ভাবে বেআইনি হিসেবে উল্লেখ করে। সতর্ক আছে দেশের গোয়েন্দা দপ্তর।

[ আরও পড়ুন ] বিহার বিধানসভায় লালু-পুত্রের বিরুদ্ধে দাঁড়াচ্ছেন ঐশ্বর্য্য রাই!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *