Mukesh Ambani Son Ananat Amabni Supports Narendra Modi

মোদির পাশে মুকেশ-পুত্র অনন্ত আম্বানি ।

ভারতবর্ষ

Mukesh Ambani Son Ananat Amabni Supports Narendra Modi – মুম্বইয়ে বিজেপির সভার এক্কেবারে প্রথম সারিতে বসে ছিলেন অনন্ত আম্বানি। তিনি মনে করেন, দেশের সমর্থনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথা শুনতে তার এখানে আসা।

খুব তাড়াতাড়ি পালাবদল হয়ে গেলো|খুব কৌশলে পরিস্থিতি সামাল দিলেন মুকেশ আম্বানি|যদিও এরআগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বহুবার অনিল আম্বানিকে আক্রমণ করছেন। রাফালে চুক্তি হ্যালের পরিবর্তে অনিল আম্বানির সংস্থাকে দেওয়া নিয়ে প্রশ্ন তুলছেন রাহুল।

অথচ সেই মুকেশ আম্বানিই, এবার কংগ্রেস প্রার্থীর হয়ে ভোটপ্রচার করতে নেমেছিলেন। বিস্ময়ে হতবাক হয়েছিল দেশ|আসলে মুম্বইয়ের কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরার হয়ে ভোটপ্রচার করেছিলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিক।এই মিলিন্দ দেওরা, মুম্বই কংগ্রেসের সভাপতি। তিনি এবারে লোকসভায় প্রার্থীও হয়েছেন দক্ষিণ মুম্বই কেন্দ্র থেকে।

কিন্তু ছবি পাল্টে গেলো| এবার বিজেপির সভায় খোশমেজাজে দেখা গেলো মুকেশ-পুত্র অনন্ত আম্বানিকে। মুম্বইয়ে বিজেপির সভার এক্কেবারে প্রথম সারিতে বসে ছিলেন অনন্ত আম্বানি। তিনি মনে করেন, দেশের সমর্থনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কথা শুনতে তার এখানে আসা।

Mukesh Ambani Son Ananat Amabni Supports Narendra Modi
Mukesh Ambani Son Ananat Amabni Supports Narendra Modi

বিজেপির সভায় অনন্তের এই উপস্থিতি রাজনৈতিকভাবে বেশ গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। কারণ, মুকেশ আম্বানি কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরার হয়ে প্রচারে নামার পর থেকেই দেশ জুড়ে নতুন জল্পনা শুরু হয়েছিল। সেই আলোচনার ইতি টানতেই হয়তো মোদির সভায় দেখা গেল আম্বানিপুত্রকে|

কিছুদিন আগে মুম্বইয়ের কংগ্রেস প্রার্থী মিলিন্দ দেওরার সমর্থনে মুখ খুলেছিলেন মুকেশ আম্বানি। তিনি জানিয়েছিলেন, দক্ষিণ মুম্বইয়ের জন্য মিলিন্দ দেওরাই সেরা ব্যক্তি।গত দশ বছর সাংসদ থাকার জন্য মিলিন্দ দেওরার দক্ষিণ মুম্বই কেন্দ্রের সামাজিক, আর্থিক এবং সাংস্কৃতিক পরিস্থিতি সম্পর্কে সার্বিক জ্ঞান আছে।

রিলায়েন্স কর্ণধারের সেই কথা প্রকাশ্যে আসতেই অনেকে ভাবতে শুরু করেন বিজেপির পাশ থেকে সরে যাচ্ছে আম্বানি পরিবার। কিন্তু,শুক্রবার মোদির সভায় অনন্তের উপস্থিতি সেসব জল্পনাকে থামিয়ে দিলো। মুকেশ পুত্র অনন্তের মোদির সভায় উপস্থিতি নিয়েএখনও কংগ্রেস শিবির কোনও প্রতিক্রিয়া দেয়নি। ব্যবসায়ীদের সাথে রাজনীতিবিদদের সমঝোতার অংক অনেক জটিল|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *