PM Modi's Maan ki Baat Dislike Number Causes Tension in BJP

সুস্থ্য অমিত শাহ – মোদির ‘মন কি বাত’ ডিসলাইকের বন্যা

ভারতবর্ষ

পরীক্ষা নেগেটিভ হওয়াতে অমিত শাহ হাসপাতাল থেকে ছাড়া পেলেন। অন্যদিকে, মোদির ভিডিওতে ডিসলাইক -এর (Maan ki Baat Dislike) বন্যা।

নিজস্ব সংবাদদাতা: বিজেপি শিবিরে স্বস্থির সাথে সাথে দুশ্চিন্তার খবর। পরীক্ষা নেগেটিভ হওয়াতে অমিত শাহ হাসপাতাল থেকে ছাড়া পেলেন। অন্যদিকে, মোদির ভিডিওতে ডিসলাইক -এর (Maan ki Baat Dislike) বন্যা। আজ সোমবার সকালে, প্রায় দু’সপ্তাহ পর এইমস হাসপাতাল থেকে ছাড়া পেলেন শাহ। গত ২রা অগস্ট ভাইরাসে আক্রান্ত হন অমিত শাহ। তাকে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসকদের পাশাপাশি এইমস চিকিৎসকদের একটি দলও শাহের স্বাস্থ্যের উপর নজর রাখেন।

গত ১৪ই অগস্ট হাসপাতাল থেকে বাসভবনে ফিরে আসেন। কিন্তু শারীরিক অস্বস্তি তৈরী হওয়াতে ১৮ই অগস্ট এইমস হাসপাতালে ভর্তি হন অমিত শাহ।

PM Modi's Maan ki Baat Dislike Number Causes Tension in BJP
PM Modi’s Maan ki Baat Dislike Number Causes Tension in BJP

এরমধ্যে মোদী আসেন “মন কি বাতে“। এটি দেশের প্রধানমন্ত্রীর ৬৮তম ‘মন কি বাত‘। তিনি জাতীয় শিক্ষানীতির বিষয়ে আরও জোর দেওয়ার কথা বলেছেন। খেলনা আর খেলার মধ্যে দিয়েই শিশুদের পড়াশোনার আগ্রহী করে তোলার কথা বলেন। জাতীয় শিক্ষানীতিতে খেলার উপরে বিশেষ করে গুরুত্ব আরোপ করা হচ্ছে। বিজেপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে শেয়ার করা রবিবারের মন কি বাত। সেখানে লাইক করেছেন ৮.৬ হাজার মানুষ কিন্তু ডিসলাইক করেছেন ২ লক্ষ ১০ হাজার মানুষ। ফলে বিজেপির চিন্তা তৈরী হলো অনেকটাই।

[ আরও পড়ুন ] ‘এক দেশ, এক নির্বাচন’ – সব ভোটের লক্ষ্যে কেন্দ্রের পদক্ষেপ

মোদী খেলনা নিয়ে রবীন্দ্রনাথ ঠাকুরের ভাবনার কথা টেনেছেন। রবীন্দ্রনাথও স্বদেশি খেলনার কথা বলেছেন। দেশের নতুন শিক্ষানীতিও রবীন্দ্রনাথের ভাবনায় অনুপ্রাণিত। তার বক্তব্যে একাধিকবার রবি-প্রেম প্রকাশ পেয়েছে। আগামী বছরে বাংলার বিধানসভা হতেই পারে এর অন্যতম কারণ। যদিও এর পাশে তৈরী অমিত শাহ। তিনি আজ সম্পূর্ণ ভাবে রোগমুক্ত হয়েছেন। আজ সোমবার সকালে, চিকিৎসকরা শাহকে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেন। এবার বাংলার দিকে শাহের অন্য নজর আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *