Rumor about Kangana Ranaut joining BJP to fight against Shiv Sena

বিজেপিতে যোগ দিচ্ছেন কঙ্গনা রানাউত ?

ভারতবর্ষ

কঙ্গনার (Kangana Ranaut joining BJP) মুম্বইয়ের বাড়িতে গিয়ে দেখা করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামদাস অটওয়ালে। মেয়ের উপর গর্বিত কঙ্গনার মা। সত্যের …

নিজস্ব সংবাদদাতা: মুম্বাইতে টানাপোড়েন চলতেই আছে। কঙ্গনার সাথে বিবাদ বিতর্ক জারি আছে মুম্বাই প্রশাসনের। মুম্বাই পুরসভাকে ২২শে সেপ্টেম্বর অবধি অফিস ভাঙার বন্ধ রাখার রায় জানিয়েছে আদালত। আদালত জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে হচ্ছে, যে ভাবে ভাঙার কাজ এগিয়েছে তা আইনসম্মত নয়। পালি হিলে নিজের অফিসে পৌঁছন অভিনেত্রী, দিদি রঙ্গোলী চান্ডেলকে সাথে করে। দিদির সঙ্গে গোটা অফিস ঘুরে দেখেন তিনি। এদিকে আবার কঙ্গনার (Kangana Ranaut joining BJP) মুম্বইয়ের বাড়িতে গিয়ে দেখা করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী রামদাস অটওয়ালে।

Rumor about Kangana Ranaut joining BJP to fight against Shiv Sena
Rumor about Kangana Ranaut joining BJP to fight against Shiv Sena

মেয়ের উপর গর্বিত কঙ্গনার মা। সত্যের লড়াইয়ে তিনি সব সময় মেয়ের সঙ্গে আছেন । মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনা রানাউতের টানাপোড়েন এবং অভিনেত্রীর অফিস ভাঙচুরের পর একথা জানান কঙ্গনার মা আশা রানাউত। গোটা পরিবার অনেকদিন ধরেই কংগ্রেসের সমর্থক। তবু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তার মেয়েকে সাহায্য করেছেন, তার জন্য তিনি অমিত শাহকে ধন্যবাদ জানান । এই কারণেই এবার গোটা রানাউত পরিবার কংগ্রেসকে পরিত্যাগ করছে। জানা যাচ্ছে দ্রুত গোটা রানাউত পরিবার, বিজেপিতে যোগ দেবেন।

[ আরও পড়ুন ] Atal tunnel: ১০ হাজার ফুট উঁচুতে পৃথিবীর দীর্ঘতম টানেল

শিবসেনা, মুম্বই পুলিস ও মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার সংঘাত তীব্র হয়েছে। কঙ্গনাকে Y+ নিরাপত্তা দেওয়া হয় কেন্দ্রের পক্ষ থেকে।এরপর মানালি থেকে মুম্বইতে এসে পৌঁছনোর পরই কঙ্গনাকে কড়া নিরাপত্তাতে ঘিরে ফেলা হয়। তারপর কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালে কঙ্গনার মুম্বইয়ের বাড়িতে গিয়ে অভিনেত্রীর সঙ্গে দেখা করেন। ফলে অনেকটাই পরিষ্কার বিজেপির অভিযান। কঙ্গনাকে তুলে শিবসেনার সাথে সংঘাতে যেতে তৈরী গেরুয়া শিবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *