Sonia Gandhi admitted to hospital and Priyanka Gandhi vacates Lodhi estate bungalow

দিল্লির বাংলো ছাড়লেন প্রিয়াংকা – সোনিয়া গান্ধী হাসপাতালে

ভারতবর্ষ

দিল্লির লোধি এস্টেটের বাংলো (Lodhi estate bungalow) ছেড়ে নতুন ঠিকানায় পৌঁছালেন প্রিয়াঙ্কা গান্ধী। আপাতত অস্থায়ী ভাবে একজায়গায় …

নিজস্ব সংবাদদাতা: নির্দেশিকা মেনে বাংলো ছাড়লেন তিনি। প্রায় দুই দশকের ওপর এই বাড়িতেই দিন-রাত কাটিয়েছেন। দিল্লির লোধি এস্টেটের বাংলো (Lodhi estate bungalow) ছেড়ে নতুন ঠিকানায় পৌঁছালেন প্রিয়াঙ্কা গান্ধী। আপাতত অস্থায়ী ভাবে একজায়গায় থাকছেন প্রিয়াঙ্কা। আসলে এসপিজি নিরাপত্তা উঠে যাওয়ার দিল্লির বাংলোর অধিকার হারিয়েছেন প্রিয়াঙ্কা। সরকার এক মাসের নোটিস দিয়েছিলো বাংলো ফাঁকা করে দিতে।

নিয়ম মেনে মাসের শেষে বাড়ি ছাড়লেন। এই বাংলোতে এখন থাকবেন বিজেপি-র অনিল বালুনি। ১৯৯৭ সাল থেকে এই বাড়িতে ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। অবশেষে দিল্লি ছাড়া করল মোদী সরকার।

Sonia Gandhi admitted to hospital and Priyanka Gandhi vacates Lodhi estate bungalow
Sonia Gandhi admitted to hospital and Priyanka Gandhi vacates Lodhi estate bungalow

আবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। দিল্লির গঙ্গা রাম হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। জানা যাচ্ছে, ‘রুটিন চেক আপ এবং পরীক্ষার জন্য তাকে হাসপাতালে এনেছেন চিকিৎসকরা। তাকে এর আগে চিকিৎসার জন্য একাধিকবার মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে। গত ফেব্রুয়ারিতে দিল্লির এই হাসপাতালে আসতে হয়েছিল কংগ্রেস সভানেত্রীকে। তবে এবার খুব গুরুতর কোনও বিষয় নেই।

[ আরও পড়ুন ]  দিল্লির সিরিয়াল কিলার এক ডাক্তার পুলিশের জালে

প্রিয়াংকা এখন উত্তরপ্রদেশ কংগ্রেসের দায়িত্বে আছেন। তাই রাজধানী লখনউতে এক আত্মীয়ের বাড়িতে থাকতে পারেন প্রিয়াঙ্কা। তবে জানা যাচ্ছে, গুরগাঁওয়ের এক বিলাসবহুল আবাসন হতে চলেছে প্রিয়াঙ্কার নতুন ঠিকানা। ১লা আগস্টের পর এই বাড়িতে থাকলে প্রিয়াংকাকে ফাইন গুণতে হতো। সেই কারণেই সরকারি নির্দেশিকা মেনে সময়সীমার আগেই বাড়ি খালি করলেন প্রিয়াংকা। নতুন আবাসন থেকেই কংগ্রেসের হয়ে কাজ শুরু করতে চান প্রিয়াংকা।

[ আরও পড়ুন ] বদল শিক্ষা পদ্ধতিতে – উঠছে দশম ও দ্বাদশ বোর্ডের পরীক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *