Pagona village of Anupshahr Kotwali

Monks Murdered: উত্তরপ্রদেশ, মন্দিরে খুন ঘুমন্ত দুই সাধু

ভারতবর্ষ

যোগীর রাজ্য রক্তাক্ত হলো সাধুর খুনে (Monks Murdered)। এই অস্থির সময়ে একের পর সাধুর অনৈতিক মৃত্যু সকলকে ভাবাচ্ছে। করোনার চাপে রাম মন্দিরের …

উদ্ভব ঠাকরের পর আদিত্য যোগীর রাজ্য রক্তাক্ত হলো সাধুর খুনে (Monks Murdered)। এই অস্থির সময়ে একের পর সাধুর অনৈতিক মৃত্যু সকলকে ভাবাচ্ছে। করোনার চাপে রাম মন্দিরের হাওয়া অনেকটাই স্থিমিত। মহারাষ্ট্রের পালঘরের পর এবার অন্য খুনের ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের বুলন্দশহর। সেখানে একটা শিব মন্দিরে ঘুমিয়ে থাকা দুই সাধুকে খুন করল এক দুষ্কৃতী। বুলন্দশহরের এক গ্রামের ছোট মন্দিরে বেশ কিছুদিন ধরেই থাকছিলেন ওই দুই সাধু।

করোনা সন্দেহে বৃদ্ধার দেহ সৎকারে বাধা – আরও জানতে ক্লিক করুন …

সাধুদের খুনি গ্রেফতার:

গতকাল সোমবার রাতে তাদের তরোয়াল দিয়ে খুন করে রাজু নামে এক ব্যক্তি। পরে সেই খুনি রাজুকে গ্রেফতারও করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যাচ্ছে সোমবার সন্ধ্যায় অভিযুক্ত ব্যক্তি তলোয়ার নিয়ে দুই সাধুকে আক্রমণ করে। দুই সাধুই ঘটনাস্থলেই মারা যান। তাঁদের একজনের বয়স ছিল ৫৫ ও অপরজনের ৩৫ বছর। আজ সকালে মন্দির চত্বরে দুই সাধুর রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রশাসনে দ্রুত খবর পৌঁছায়।

বেনারসে করোনার আয়ুর্বেদিক ট্রায়াল – আরও জানতে ক্লিক করুন …

সাধুদের হত্যার কারণ:

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় পুলিশকে কঠোর ব্যবস্থা নিতে বলেছেন। জানা আছে এই মন্দিরে বেশকিছু দিন ধরেই ওই মন্দিরে দুই সাধু থাকতেন। সম্প্রতি এলাকার মুরলী ও রাজু নামে দুই যুবক ওই সাধুদের চিমটে নিয়ে চলে যায়। এর জন্য ওই দুজনকে বকাবকি করেন সাধুরা। এর বদলা নিতে এই হত্যাকাণ্ড ঘটায় ধৃত ব্যক্তি। তবে গোটা বিষয়টি আরও ভালভাবে খতিয়ে দেখছে পুলিশ। যদিও মহারাষ্ট্রের সেই সাধু খুনের ঘটনায় ঘটনায় ১১০ জনকে গ্রেফতার করে পুলিশ। তারমধ্যে ১০১ জনকে ৩০শে এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

শর্তসাপেক্ষে খুলছে বিভিন্ন দোকান – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *