UP gangster Vikas Dubey arrested from a temple in Madhya Pradesh

পুলিশের জালে বিকাশ দুবে — মন্দিরে গ্রেফতার ৮ পুলিশ ঘাতক

ভারতবর্ষ

উত্তরপ্রদেশের ৮ পুলিশকর্মীকে খুনের দায়ে অভিযুক্ত বিকাশ দুবেকে (Vikas Dubey) গ্রেফতার করল পুলিশ। প্রায় এক সপ্তাহ অভিযান শেষে আজ …

নিজস্ব সংবাদদাতা: গোটা ভারতের একমাত্র লক্ষ্যে থাকা মানুষটি অবশেষে ধরা পড়লো। দেশের সকল প্রান্তের প্রশাসন, তাকে আটক করার জন্য উদগ্রীব ছিল। একাধিকবার পুলিশের চোখে ধুলো দিয়ে সে পালতে সক্ষম হয়। উত্তরপ্রদেশের ৮ পুলিশকর্মীকে খুনের দায়ে অভিযুক্ত বিকাশ দুবেকে (Vikas Dubey) গ্রেফতার করল পুলিশ। প্রায় এক সপ্তাহ অভিযান শেষে আজ বৃহস্পতিবার, মধ্যপ্রদেশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

UP gangster Vikas Dubey arrested from a temple in Madhya Pradesh
UP gangster Vikas Dubey arrested from a temple in Madhya Pradesh

যদিও উত্তরপ্রদেশে তার দুই কুখ্যাত সহযোগী পৃথক এনকাউন্টারে মারা যায়। এবার উজ্জয়িনী থেকে গ্রেফতার করা হয় বিকাশকে। গত বুধবার এনকাউন্টারে মারা যায় বিকাশের ঘনিষ্ঠতম সহযোগী অমর দুবে। আজ বৃহস্পতিবার সকালে উজ্জয়িনীর একটি মন্দিরে সকাল আটটায় তাকে দেখা যায়। মন্দিরের এক দোকানদার বিকাশকে চিনতে পারেন। তিনিই মন্দিরের নিরাপত্তারক্ষীদের জানান।

[ আরও পড়ুন ] গান্ধী পরিবারের ট্রাস্টে আর্থিক অসঙ্গতি – তদন্ত কমিটি গঠন

দ্রুত পুলিশের কাছে খবর পৌঁছায়। মন্দির থেকে বের হওয়ার সময় নিরাপত্তারক্ষীরা তাকে আটকায়। ধূর্ত বিকাশ একটি ভুয়ো পরিচয়পত্র দেখায়। কিন্তু নিরাপত্তারক্ষীরা ভুল পথে পা দেন না। তাই বিকাশকে আটকাতেই ধস্তাধস্তি শুরু হয়।

[ আরও পড়ুন ] প্রিয়াংকাকে লোদী এস্টেটের বাংলো ছাড়ার নোটিস

অবশেষে মন্দিরের নিরাপত্তারক্ষীরা বিকাশকে আটকে রাখেন। এরপর তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। উত্তরপ্রদেশের অন্যতম ত্রাস ছিল এই মাফিয়া বিকাশ দুবে। বিকাশের মাথার দাম ঘোষণা করা হয় ৫ লক্ষ টাকা। মাঝে দিল্লি-মথুরা হাইওয়ের উপর ফরিদাবাদের এক হোটেলে সে লুকিয়ে ছিল। পুলিশের প্রায় ৩০-৩৫ জন অফিসার সাধারণ পোশাকে তল্লাশি চালায়। কিন্তু সেখানে পুলিশ পৌঁছনোর আগেই পালিয়ে যায় এই কুখ্যাত মাফিয়া। উজ্জয়িনীর মন্দির থেকে আর পালাতে পারল না বিকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *