Yogi Adityanath meets Akshay Kumar to set up film city in UP

অক্ষয়ের সাথে আদিত্য যোগী – দেশের বৃহত্তম ফিল্ম সিটি?

ভারতবর্ষ

বলিউড খিলাড়ির (Adityanath meets Akshay Kumar) সঙ্গে এই আলোচনার মধ্যে তৈরী হয়েছে রাজনীতির অন্য সমীকরণ। এবার কি …

নিজস্ব সংবাদদাতা: দেশের সেরা ফিল্ম সিটি তৈরির পরিকল্পনা নেওয়া হয়েছে। এর নেপথ্যে আছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্য যোগী। মুম্বইয়ে বলিউডের কিংবদন্তি অক্ষয় কুমারের সাথে সাক্ষাৎ হয়েছে। এরপর কর্মসূচির পরিকল্প নেওয়া হয়েছে। উত্তরপ্রদেশে তৈরী হতে পারে দেশের সবচেয়ে বৃহত্তম ও সুন্দর ফিল্ম সিটি। আর এই তথ্য প্রকাশ করেন যোগী আদিত্যনাথ। বলিউড খিলাড়ির (Adityanath meets Akshay Kumar) সঙ্গে এই আলোচনার মধ্যে তৈরী হয়েছে রাজনীতির অন্য সমীকরণ। এবার কি অক্ষয় কুমার গেরুয়া শিবিরে ভিড় করছেন? যদিও যোগীর সাথে বলিউডের বেশ কয়েকজন নামি প্রযোজক, পরিচালকরাও বৈঠক করেন।

Yogi Adityanath meets Akshay Kumar to set up film city in UP

এদের মধ্যে আমন্ত্রিত ছিলেন সুভাষ ভাই, বনি কাপুর, টি সিরিজের ভূষণ কুমার, তিগমাংশু ধুলিয়া, রণদীপ হুডা, রাজ কুমার সন্তোষীরা। চলতি বছরের গত সেপ্টেম্বর মাসে উত্তরপ্রদেশে দেশের বৃহত্তম ফিল্ম সিটি তৈরির কথা ঘোষণা করেছিলেন আদিত্যনাথ। আসলে বর্তমানে দেশে একটি উন্নত মানের ফিল্ম সিটির খুব প্রয়োজন আছে। জানা যাচ্ছে, নয়ডা, গ্রেটার নয়ডা বা যমুনা এক্সপ্রেসওয়ের কাছের এলাকায় ফিল্ম সিটির জন্য জমি খোঁজা হচ্ছে। বিস্বস্থ সূত্রে জানা যাচ্ছে, হস্তিনাপুরকে ফিল্ম সিটি হিসাবে বেছে নেওয়া হয়েছে। কিন্তু এই আয়োজনের মধ্যে কি দল গোছানোর গোপন অঙ্ক রয়েছে?

[ আরও পড়ুন ] বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় বুরেভি – আতংকে বেশ কিছু রাজ্য

অনেক আগে প্রধানমন্ত্রী মোদির সাক্ষাৎকার নেওয়ার পর থেকেই গেরুয়া শিবিরের কাছে এসেছেন অক্ষয় কুমার। সেই বিষয় নিয়ে জল্পনা কম হয়নি। এবার যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ প্রকাশ্যে আসতেই জল্পনা বেশি মজবুত হয়েছে। আদিত্যনাথ বম্বে স্টক এক্সচেঞ্জে যাচ্ছেন লখনউ পুরনিগমের বন্ডের তালিকা দেখতে। বেশ কয়েকজন বিনিয়োগকারীর সঙ্গে তিনি দেখা করবে। উত্তরপ্রদেশের ফিল্ম সিটি ও প্রতিরক্ষা খাতে বিনিয়োগ করতে ইচ্ছুকদের ধরতে চাইছেন দ্রুত। এদিকে অক্ষয় ব্যস্ত হবেন ‘বচ্চন পাণ্ডে’ ছবির কাজে। বলিউডের আর এক সেলেব্রিটি হয়তো এবার, সরাসরি রাজনীতিতে আসতে চলেছে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *