11th October 2019 Daily Horoscope in Bengali

11th October 2019 Daily Horoscope: আজকের রাশিফল

লাইফস্টাইল

আজ দিনটি (11th October 2019 Daily Horoscope) একটু সমস্যার মধ্যে দিয়ে যাবে। পরিবারে আর্থিক অনটন দেখা দিতে পারে।

মেশ রাশি — আজ দিনটি (11th October 2019 Daily Horoscope) একটু সমস্যার মধ্যে দিয়ে যাবে। পরিবারে আর্থিক অনটন দেখা দিতে পারে। তবে উচ্চ বিদ্যার্থীদের সামনে বিশেষ সুযোগ আসতে চলেছে। আজ অকারণে মনে ভয়ের তৈরী হতে পারে। ফলে কাজে অনীহা আসতে পারে। রাস্তায় নেমে একটু বাড়তি সতর্কতা প্রয়োজন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। সন্তানদের জন্য চিন্তা থাকবে।

বৃষ রাশি — আজ শুভ যোগের সম্ভাবনা আছে। কোনও প্রতিযোগিতামূলক কাজে জেতার আশা রাখতে পারেন। তবে কাজের জায়গাতে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। মাঠাণ্ডা রাখার চেষ্টা করবেন। স্বামী-স্ত্রীর মধ্যে একটু সমস্যা বাড়বে। শারীরিক দুর্বলতায় কষ্ট পাবেন। পেটের সমস্যার চিকিৎসা করুন। প্রেমের জট কতটা পারে।

মিথুন রাশি — আজ শুভের যোগ আছে। চাকরিজীবীদের পদোন্নতির সুযোগ আছে। শরীর স্বাস্থ্য ভাল থাকবে। নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে আনন্দ পাবেন। তৃতীয় কারও জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষকদের জন্য সময়টা বেশ ভালো। মা বাবার পাশে থাকুন।

কর্কট রাশি — আজ একটু আশার আলো দেখতে পাবেন। নিকট বন্ধুর অপর ভরসা করতে পারেন। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে। কাজে একটু অলসতা থাকলেও সঞ্চয় ভাল হবে। দীর্ঘমেয়াদি কোনও ভালো কাজ তাড়াতাড়ি সেরে ফেলুন। পড়াশুনায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে শান্তি পাবেন। চোখের সমস্যা থাকবে।

সিংহ রাশি — আজ দিনটি অনেকটা সম্ভাবনাময়। সাধের বাড়ি তৈরির শুভ সময় আসছে। পরিবারের দাম্পত্য সুখ বজায় থাকবে।সন্তানের ভাগ্যের ওপর নির্ভর করে কিছু উপার্জন হতে পারে। পরিবারের বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। পছন্দের দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি এড়িয়ে চলুন। সন্তানেরা ভালো ফল করবে।

কন্যা রাশি — আজ কমবেশি সমস্যা থাকবে। বুদ্ধি দিয়ে তা সামলাতে পারবেন। অধিক পরিশ্রমের জন্য শরীরে একটু দুর্বলতা আসতে পারে। আজ সামাজিক কোনও কারণে নিজের দক্ষতা দেখানোর সুযোগ পাবেন। আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসিন ভাব আপনার কাজের ক্ষতি করবে। পিঠে ও ঘাড়ে যন্ত্রনা বাড়বে।

তুলা রাশি — আজ ভালো মন্দের যোগ আছে। পরিকল্পনা করে কাজে লেগে পড়ুন। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট এক দ্রুত কেটে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে নানা রূপ রোগের উপদ্রব তৈরী হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের উন্নতির যোগ আছে। বাবার জন্য চিন্তা থাকবে।

বৃশ্চিক রাশি — আজ দিনটি কমবেশি সম্ভাবনাময়। কাছের মানুষকে বিশ্বাস করবেন না।স্নেহভাজন কারও সঙ্গে অশান্তি বাধতে পারে। প্রেমে নতুন রাস্তা তৈরী হতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে উঠবেন নিজের বুদ্ধিতে। বাড়িতে অতিথি আগমনের যোগ আছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয় কম হবে।

ধনু রাশি — আজ একটু ভালোর মধ্যে আপনার দিনটি কাটবে। রাস্তায় নেমে যানবাহনে ওঠানামার সময় একটু সতর্ক থাকুন। বিপদের যোগ আছে। অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও দুপুরের দিকে পরিস্থিতি পাল্টাবে। অযথা সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা তৈরী হবে।

মকর রাশি — আজ কমবেশি সমস্যা থাকবে। জল পথে যাবেন না। বেশকিছু কেনাবেচার জন্য খরচ হতে পারে। সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার সম্ভাবনা আছে। আর্থিক সমস্যার জন্য সংসারে অশান্তির আশঙ্কা। মা-বাবার সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। সন্তানদের কথা শুনুন।

কুম্ভ রাশি — আজ একটু সতর্ক থাকবেন। আপনার ভালো মানুষী স্বভাবের জন্য কেউ ঠকাতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান আনবে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মানসিক কষ্ট। পরিবারে কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। অফিসে কাজের দিকে নজর রাখবেন। দাঁতের সমস্যা থাকবে।

মীন রাশি — আজ একটু সমস্যা থাকবে। তবে দিনের শেষে তা কেটে যাবে। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সম্ভাবনা আছে। অতিরিক্ত কথায় অশান্তি ডেকে আনবেন না। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। পরিবারের গুরুজনদের কথা মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *