Pentagon Realesed 3 Secret UFO Videos Taken By US Navy Pilots

Secret UFO Videos: পেন্টাগনের গোপন ভিডিওতে ভিন গ্রহযান !

বিজ্ঞান

কল্পবিজ্ঞানের কাহিনীতে স্থান পেয়েছে এই অন্য গ্রহের যান (Secret UFO Videos) । হলিউডের বেশ কিছু এই বিষয়ের ছবি মাতিয়ে দিয়েছে পৃথিবীর মানুষকে। এবার …

UFO নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। একাধিক কল্পবিজ্ঞানের কাহিনীতে স্থান পেয়েছে এই অন্য গ্রহের যান (Secret UFO Videos) । হলিউডের বেশ কিছু এই বিষয়ের ছবি মাতিয়ে দিয়েছে পৃথিবীর মানুষকে। এবার জানা গেল, ভিনগ্রহীদের যানের সঙ্গে মুখোমুখিও হয়েছিল এক মার্কিন যুদ্ধবিমান। ‘এফ/এ-১৮’ সুপার হর্নেট যুদ্ধ বিমানের সঙ্গে নাকি মাঝ-আকাশে হঠাত্‍ই দেখা হয়েছিল। এর অস্তিত্ব আদৌ আছে কি না, সে বিষয়ে দীর্ঘ সময় ধরে চলেছে নানা বিতর্ক। গত বছর এই বিতর্ক আরও খানিকটা সামনে আনলেন আমেরিকার নৌ-পাইলটরা।

Video source: Youtube (The Guardian)

কৃত্রিম বুদ্ধিমত্তা – মারভিন মিনস্কি – আরও জানতে ক্লিক করুন …

পেন্টাগন কি দাবী করছে ?

তারা দাবি করেন, কোনও ইঞ্জিন অথবা এগজস্ট প্লাম ছাড়াই উড়ন্ত বস্তু দেখেছেন যা UFO ছাড়া আর কিছুই হতে পারে না। এমনটাই জানিয়েছেন মার্কিন প্রতিরক্ষা বিভাগের সদর দফতর পেন্টাগনের এক গোয়েন্দা অফিসার লুইস এলিজোন্দো। এর সঙ্গে দিয়েছেন পেন্টাগনের সদ্য প্রকাশ করা গোপন ইউএফও ফাইল থেকে নেওয়া একটি ভিডিও। তিনি স্পষ্ট ভাবে জানিয়েছেন, ২০১৫ সালে আমেরিকার পূর্ব উপকূলের উপর আকাশে ওই উড়ন্ত চাকির সঙ্গে হঠাৎ দেখা হয়ে গিয়েছিল ওই মার্কিন যুদ্ধ বিমানের।

সিআইএ-র গোপন মিশনে ঘুরেছেন ২১১৮-র পৃথিবী ! – আরও জানতে ক্লিক করুন …

অ্যাডভান্সড এভিয়েশন থ্রেট আইডেন্টিফিকেশন প্রোগ্রাম:

তবে গত তিন মাসে এই নিয়ে তৃতীয় বার ইউএফও সংক্রান্ত গোপন তথ্য প্রকাশ করল পেন্টাগন। এক গোপন ফাইল পেন্টাগন প্রথম প্রকাশ করেছিল গত বছরের ডিসেম্বরে। সে সময় তারা জানিয়েছিল, আমেরিকার বিভিন্ন প্রান্তের আকাশে উড়ন্ত চাকিদের গতিবিধির উপর নজর রাখতে ২০০৭ সাল থেকে ২০১২ পর্যন্ত একটি কর্মসূচি নিয়েছিল পেন্টাগনের। যার নাম- ‘অ্যাডভান্সড এভিয়েশন থ্রেট আইডেন্টিফিকেশন প্রোগ্রাম’। এই অস্পষ্ট ভিডিয়োগুলি রিলিজ করা হয়েছে যাতে মানুষের মনে UFO-র অস্তিত্ব নিয়ে কোনও রকম ভুল ধারণা অথবা দ্বিধা তৈরী না হয়।

গ্রহাণু আছড়ে পড়তে পারে পৃথিবীতে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *