Trump and Ramdev Gives Their Own Remedy from Coronavirus

Trump and Ramdev: ট্রাম্পের সানলাইটের, রামদেবের সর্ষের তেল

বিজ্ঞান

সবাইকে অবাক করে করোনার প্রতিশোধক আনলেন আমেরিকার ট্রাম্প ও ভারতের রামদেব (Trump and Ramdev) । দুজনেই স্ব-স্ব ক্ষেত্রে বিখ্যাত। রোগীর ….

ভাইরাস দুরন্ত গতিতে পাখা মেলেছে পৃথিবীর সব দেশে। লকডাউন শুধু সাময়িক ব্রেক দিতে পারে। কিন্তু এর সার্বিক নিয়ন্ত্রণের জন্য প্রয়োজন ওষুধ বা ভ্যাকসিন। উন্নত সকল দেশেই শুরু হয়েছে ট্রায়াল পর্ব। কিন্তু সবাইকে অবাক করে করোনার প্রতিশোধক আনলেন আমেরিকার ট্রাম্প ও ভারতের রামদেব (Trump and Ramdev) । দুজনেই স্ব-স্ব ক্ষেত্রে বিখ্যাত। রোগীর শরীরে অতি-বেগুনি আলোকরশ্মির তাপ দিয়ে করোনাভাইরাস মেরে ফেলা যায় কিনা – সেটাও খতিয়ে দেখার পরামর্শ দিয়েছেন ট্রাম্প সাহেব। এরপাশে বাবা রামদেব খাঁটি সর্ষের তেল নাকে দেওয়ার দাওয়াই দিলেন।

প্রয়াত হলেন উত্তর কোরিয়ার শাসক কিম জং উন?

ট্রাম্পের পরামর্শের কথা জানার পর চিকিৎসা জগতের লোকজন অবাক বিস্ময়ে ঘেমে উঠেছে। একই সাথে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন তাদের অনেকেই। কারণ, শরীরে জীবাণুনাশক ঢুকলে বিষক্রিয়ায় মানুষের মৃত্যুও হতে পারে। এমনকী শরীরের বাইরের অংশও অতিমাত্রায় জীবাণুনাশকের সংস্পর্শে এলে তা চামড়া, চোখ, এমনকী শ্বাসযন্ত্রের জন্য বিপদ তৈরি করতে পারে। এদিকে ব্যবসায়ী রামদেব প্রথমে ‘উজ্জই’ প্রণায়ামের কথা বলেন।

অত্যাধুনিক ও বিশ্বের সবচেয়ে শক্তিশালী ক্ষেপণাস্ত্র তৈরি করতে নেমেছে রাশিয়া – আরও জানতে ক্লিক করুন …

তিনি মনে করেন, বয়স্করা, যাদের হাইপার টেনশন, মধুমেহ বা হার্টের সমস্যা রয়েছে, তাঁরা যদি ৩০ সেকেন্ড নিঃশ্বাস বন্ধ করে থাকতে পারেন, তবে বুঝে নিতে হবে তাঁদের শরীরে করোনা নেই। যোগের পাশাপাশি নাকের ছিদ্রে দু’ফোঁটা সর্ষের তেল দিলে, শ্বাসনালিতে যদি করোনা ভাইরাস থাকে তবে তা পাকস্থলীতে চলে যাবে। সেখানে অ্যাসিডে জীবাণুগুলি মারা পড়বে। আর দেশে বিয়োগ হবে না। আশা করা যায়, আগামীতে এই দুজনেই নভেল পেতে পারেন!

৬০ দিনের জন্য গ্রিন কার্ড ইস্যু স্থগিত – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *