2020 Coppa Italia Final Today Napoli vs Juventus

2020 Coppa Italia Final: আজ কোপা ইটালিয়া ফাইনাল

খেলা

আজ রাতে শুরু হচ্ছে কোপা ইটালিয়া ফাইনাল (2020 Coppa Italia Final)। বহু মানুষ এর অপেক্ষায় বসে আছেন। মেগা ফাইনালে মুখোমুখি হচ্ছে জুভেন্তাস ও নাপোলি।

নিজস্ব প্রতিবেদন: ভাইরাসের আবহাওয়ায় হবে ফুটবল খেলা। মাঠ আবার মেতে উঠবে স্কিলে। সেখানে নামবে পৃথিবীর সেরা খেলোয়াড়রা। আজ রাতে শুরু হচ্ছে কোপা ইটালিয়া ফাইনাল (2020 Coppa Italia Final)। বহু মানুষ এর অপেক্ষায় বসে আছেন। মেগা ফাইনালে মুখোমুখি হচ্ছে জুভেন্তাস ও নাপোলি।

সানসিরিতে প্রথম লীগে এসি মিলানের বিরুদ্ধে (১-১) ড্র করে জুভেন্তাস। দ্বিতীয় লীগে নিজেদের ঘরের মাঠ তুরিনে গোলশূন্য ড্র করে। জুভেন্তাস, অ্যাওয়ে গোলের সুবাদে ফাইনালে পৌঁছেছে। অপরদিকে, দ্বিতীয় লীগে ইন্টার মিলানের বিরুদ্ধে (১-১) ড্র করে নাপোলি। তাই ফাইনালের টিকিট পায় নাপোলি। তারা প্রথম লীগে ১-০ ব্যবধানে যেতে।

2020 Coppa Italia Final Today Napoli vs Juventus
2020 Coppa Italia Final Today Napoli vs Juventus

এসি মিলানের বিরুদ্ধে পেনাল্টি নষ্ট করেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নিজের সেরা ফর্মের ছিলেন না। তবে লা লিগায় মেসির জাদুতে জিতেছে বার্সেলোনা। এই পরিস্থিতিতে আজ বুধবার রোমে নামছেন রোনাল্ডো। একেবারে দর্শকশূন্য স্টেডিয়ামে এই খেলা হবে। তিনি নাপোলির বিরুদ্ধে ফাইনালে নিজেকে প্রমাণ করতে মরিয়া।

সৌরভ চাইছেন দর্শকশূন্য মাঠে হবে IPL 2020 – আরও জানতে ক্লিক করুন …

রোনাল্ডো পাঁচ বার “ব্যালন ডি’ওর” জিতেছেন। রোনাল্ডো দেশ ও ক্লাবের হয়ে মোট ২৯টি ট্রফি জিতেছেন। বুধবার কোপা ইটালিয়ায় জুভেন্টাস চ্যাম্পিয়ন হলে তিনি ৩০তম ট্রফি জিতবেন। ২০১৫/১৬ মরশুমে জুভেন্টাসে খেলতে আসেন পাউলো দিবালা। দারুণ ফুটবল উপহার দিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ক্রিশ্চিয়ানো ২০১৮/১৯ মরশুমে ইতালিয়ান দলটিতে যোগ দেন। জুটি বেঁধে রোনাল্ডো-দিবালা দলকে এগিয়ে নিয়ে যান।

এদের সাথে আছেন কোস্তা। পাওলো দিবালা, ডগলাস কোস্তার সঙ্গে রোনাল্ডো। আজ ৪-৩-৩ ছকে খেলার পরিকল্পনা করেছেন জুভেন্টাস ম্যানেজার। চোট আছে নাপোলির স্ট্রাইকার গঞ্জালো হিগুয়াইনের। তাই তার খেলার সম্ভাবনা কম। কোপা ইতালিয়ার ইতিহাসে সবচেয়ে বেশি জিতেছে জুভেন্তাস। তুরিনের ক্লাবটি জিতেছে মোট ১৩ টি শিরোপা। এরপাশে নাপোলি শিরোপা জিতছে ৫ টি। শেষ নাপোলি কোপা ইতালিয়া জেতে ২০১৪ সালে। জুভেন্তাস ২০১৪ সালের পর থেকে পরপর চারটি শিরোপা যেতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *