Akila Dananjaya and Kane Williamson in Suspected Bowling Action

Suspected Bowling Action: আকিলা ও উইলিয়ামসন

খেলা

শ্রীলঙ্কার স্পিনার আকিলা দনঞ্জয়া ও নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের বোলিং অ্যাকশন সন্দেহজনক (Suspected Bowling Action) ।

শ্রীলঙ্কার স্পিনার আকিলা দনঞ্জয়া ও নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনের বোলিং অ্যাকশন সন্দেহজনক (Suspected Bowling Action) । এই ভাবেই রিপোর্ট দিয়েছেন গল টেস্টে দায়িত্ব পালন করা অফিসিয়ালরা। গত ১৪ই অগাস্ট থেকে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি খেলেছিল নিউজিল্যান্ড ও শ্রীলংকা। ম্যাচ শেষে অফিসিয়ালরা দুই ক্রিকেটারের বোলিং অ্যাকশনের বৈধতা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

এই ম্যাচে ৬ উইকেটের জয় পেয়েছে শ্রীলংকা। আর দুই ইনিংসে ৬২ ওভার বোলিং করে ৬ উইকেট পেয়েছেন ডানহাতি অফস্পিনার আকিলা ধনঞ্জয়। কিন্তু ম্যাচ শেষে আর জয়ের হাসি হারিয়ে গেলো অফস্পিনারের। কারণ গতবছরের পর আবারও সন্দেহজনক বোলিং অ্যাকশনে ধরা পড়েছেন আকিলা। সেবার বোলিং থেকে নিষিদ্ধ হয়েছিলেন তিনি।

যদিও আকিলার মতো বোলিং নিয়ে এত দুশ্চিন্তা নেই উইলিয়ামসনের। মাত্র ৩ ওভার বোলিং করেই ধরা পড়েছেন তিনি। ২০১৪ সালে একবার সন্দেহজনক বোলিং অ্যাকশনে ধরা পড়ে নিষিদ্ধ হয়েছিলেন তিনি। আবার ধরা পড়লেন তিনি। অফিসিয়ালদের প্রতিবেদনের প্রেক্ষিতে ১৪ দিনের মধ্যে উইলিয়ামসন ও দনঞ্জয়াকে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে। যতদিন পর্যন্ত পরীক্ষার ফল প্রকাশিত না হয়, ততদিন তারা বোলিং চালিয়ে যেতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *