Angry PCB filed a criminal as well as defamation suit against Shoaib Akhtar

Shoaib Akhtar: আকমলের সমর্থনে শোয়েব আখতার

খেলা

নতুন করে ঝামেলায় জড়ালেন পাক বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar)। কয়েকদিন আগে উমর আকমলের তিন বছরের নিষেধাজ্ঞা হয়। সেই বিষয় …

পাকিস্তানে ক্রিকেটের অন্য অন্ধকারের খেলা জমে উঠেছে। বেটিং নিয়ে এই অস্থির সময়ে মামলা নিয়ে বেশ মেতে আছে ইমরানের পবিত্র দেশ। নতুন করে ঝামেলায় জড়ালেন পাক বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar)। কয়েকদিন আগে উমর আকমলের তিন বছরের নিষেধাজ্ঞা হয়। সেই বিষয় নিয়ে কথা বলতে গিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সমালোচনা করেছিলেন শোয়েব। একই সাথে তিনি, পিসিবি’র আইন বিষয়ক উপদেষ্টাকেও একহাত নিয়েছিলেন। এবার তার ফল ভোগ করতে হচ্ছে তাকে।

ক্রিকেটার রোহিত শর্মার জীবনী – আরও জানতে ক্লিক করুন …

শোয়েবের ব্যাপারে বোর্ড কেন ক্ষিপ্ত ?

জানা আছে মানহানির মামলার পাশাপাশি শোয়েবের বিরুদ্ধে ফৌজদারি মামলা করা হয়েছে। সম্প্রতি ইউটিউবে পাকিস্তানের রিজভির বিরুদ্ধে শোয়েবের মন্তব্য থেকে শুরু বিতর্ক। আকমলকে তিন বছরের জন্য নির্বাসিত করার বিরুদ্ধে মন্তব্য করেছিলেন শোয়েব। সেই মন্তব্য মেনে নেয়নি পাকিস্তান বার কাউন্সিল। পাক বোলার শোয়েবকে সতর্ক করে বলা হয়েছে, “আইনি ব্যাপারে শব্দচয়নের ক্ষেত্রে খুব সতর্ক থাকা উচিত শোয়েবের।”

দেউলিয়া বাংলাদেশ ও পাকিস্তানের বোর্ড ! – আরও জানতে ক্লিক করুন …

মামলা দায়ের হওয়ার পর শোয়েব কি বললেন ?

ম্যাচ ফিক্সিং-র মতো কুখ্যাত অপরাধ নিয়ন্ত্রণ করতে না পারায় পাকিস্তান ক্রিকেট বোর্ডকে কড়া ভাষায় আক্রমণ করেন রাউলপিণ্ডি এক্সপ্রেস। উল্টে পাাকিস্তান সুপার লিগে অনলাইন বেটিং বৈধ করার বিপক্ষে মুখ খোলেন শোয়েব। তিনি জানান, “পিসিবি-র আইনি বিভাগ ও পরামর্শদাতা অদক্ষ। জানি না ওই তাফাজ্জুল রিজভি ঠিক কোথা থেকে এসেছেন। গত ১০-১৫ বছর ধরে পিসিবি-র হয়ে একটাও মামলা উনি যেতেন নি। আমার বিরুদ্ধেও একবার হেরেছিলেন।” করোনার মধ্যে আর এক লড়াইতে নামলেন শোয়েব ও পাক বোর্ড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *