Argentina vs Bolivia 2020 Match Update

আর্জেন্টিনার কষ্টার্জিত জয় – বলিভিয়া হারলো ২-১ গোলে

খেলা

এই উত্তেজনার ম্যাচটিতে বলিভিয়াকে ২-১ গোলে হারায় আর্জেন্টিনা (Argentina vs Bolivia)। যদিও এই খেলার শুরুটা ভালো হয়নি …

নিজস্ব সংবাদদাতা: পর পর দুটি ম্যাচেই জয় দেখলো মেসির আর্জেন্টিনা। যদিও এই জয় পেতে বেশ কষ্ট করতে হয়েছে মেসির দলকে। দেড় দশকের অপেক্ষার পর্ব কাটলো আর্জেন্টিনা। বলিভিয়ার লা পাস থেকে জয় নিয়ে ফিরেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। প্রথমে পিছিয়ে পড়লেও কাতার বিশ্বকাপ বাছাই পর্বে টানা দ্বিতীয় জয় তুলে নিলো লিওনেল স্কালোনির দল। এই উত্তেজনার ম্যাচটিতে বলিভিয়াকে ২-১ গোলে হারায় আর্জেন্টিনা (Argentina vs Bolivia)। যদিও এই খেলার শুরুটা ভালো হয় নি আর্জেন্টিনার কাছে।

Argentina vs Bolivia 2020 Match Update
Argentina vs Bolivia 2020 Match Update

ম্যাচের মাত্র ২৩ মিনিটে বাঁ দিক থেকে ক্রসে হেড করে বলিভিয়াকে এগিয়ে দেন অধিনায়ক মার্সেলো মার্তিন্স। একটা বল বিপদমুক্ত করতে গিয়ে গোলমুখের সামনে দাঁড়ানো লাউতারো মার্তিনেজের গায়ে লেগে জালে জড়ায়। ফলে ১-১ গোল করে বিরতিতে যায় দুই দল।প্রথমার্ধে লাউতারো মার্তিনেস সমতা ফেরানোর পর জয়সূচক গোলটি করেন হোয়াকিন কোরেয়ার। আর্জেন্টিনা জয়ের এই দ্বিতীয় গোলটি পায় ৭৯ মিনিটে।

[ আরও পড়ুন ] নাদাল ফরাসি ওপেন জিতলেন – স্পর্শ করলেন ফেডেরার রেকর্ড

লওতারোর পাস থেকে মেসিদের জয়সূচক গোল এনে দেন বদলি হিসেবে নামা জোয়াকিন কোরেয়া। তবে লড়াইয়ের দিন তেমন ভালো খেলতে পারেন নি অধিনায়ক মেসি। বিশ্বকাপ বাছাই পর্বে আরও দুটি ম্যাচ খেলবে দলটি। নিজেদের মাঠে প্যারাগুয়ের পর পেরুর সাথে খেলতে যাবে মেসিরা। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাই পর্বের পয়েন্ট টেবিলে দ্বিতীয়স্থানে আছে আর্জেন্টিনা। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকা ব্রাজিল আছে একেবারে শীর্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *