Arjun Tendulkar joins Mumbai Indians in UAE before IPL 2020

দুবাইতে পৌঁছালেন শচীনপুত্র – মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিলেন

খেলা

এবার দুবাই এসেছেন শচীনপুত্র অর্জুন (Arjun Tendulkar)। আরব আমিরশাহীতে পৌঁছতেই সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে পৌঁছালেন অর্জুন। মুম্বই দলের …

নিজস্ব সংবাদদাতা: দুবাই জমে উঠছে আইপিএল উৎসবে। শনিবার থেকেই শুরু হচ্ছে এই ধামাকাদার মহারণ। প্রায় সকল খেলোয়াড়ি সেখানে পৌঁছেছেন। এবার দুবাই এসেছেন শচীনপুত্র অর্জুন (Arjun Tendulkar)। আরব আমিরশাহীতে পৌঁছতেই সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে পৌঁছালেন অর্জুন। মুম্বই দলের সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট জল্পনাকে অনেকটাই বাড়িয়ে দিয়েছে। ছবিতে নিউজিল্যান্ডের বাঁ-হাতি ফাস্ট বোলার ট্রেন্ট বোল্টকে দেখা যাচ্ছে।

[ আরও পড়ুন ]  বিশ্বের দ্বিতীয় ফুটবলার হিসেবে রোনাল্ডোর গোলের সেঞ্চুরি

তবে কি এবারের আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে মাঠে নামবেন অল-রাউন্ডার অর্জুন! জানা যাচ্ছে শচীন পুত্র অর্জুন তেন্ডুলকরকে নেট বোলার হিসেবে আবু ধাবিতে নিয়ে এসেছে মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মাদের নেটে নিয়মিত বল করছেন এই ২০ বছরের ক্রিকেটার। এখনই তাকে মুম্বই ইন্ডিয়ান্সের প্রথম সারির দলে জায়গা দেওয়া হচ্ছে না। তবে প্রথম দলের কোনও ক্রিকেটার আহত বা অসুস্থ্য হলে, সেই খেলোয়াড়ের পরিবর্তে অর্জুনকে নেওয়া হতে পারে।

Arjun Tendulkar joins Mumbai Indians in UAE before IPL 2020
Arjun Tendulkar joins Mumbai Indians in UAE before IPL 2020

কারণ বিসিসিআইয়ের নির্দেশিকা মেনে এই পরিবর্তন করা সম্ভব বলে জানা যাচ্ছে। আরবে নেটে ব্যাটসম্যানদের প্র্যাকটিসের জন্য প্রতিটি ফ্র্যাঞ্চাইজিই নির্দিষ্ট সংখ্যক বোলার উড়িয়ে নিয়ে গিয়েছে। আর ঠিক সেভাবেই মুম্বই শিবিরে থাকছেন অর্জুন। অন্যান্যবার মুম্বইতে ঘরের মাঠে প্র্যাকটিস করেন রোহিতরা। আর সেখানেই বল ঘোড়াতেন অর্জুন। ২০১৮ সালে ভারতের অনূর্ধ্ব ১৯ দলের প্রতিনিধিত্ব করেছেন অর্জুন। কিন্তু এখনও সেভাবে আন্তর্জাতিক ক্রিকেটে নিজের জাদু দেখতে পারেন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *