Arrest plea against Virat Kholi in Madras High Court for promoting gambling app

কোহলিকে গ্রেপ্তারের দাবিতে মামলা মাদ্রাজ হাই কোর্টে

খেলা

অপরাধ করেছেন বিরাট (Virat Kholi)! গ্যাম্বলিং বা জুয়ার বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতের অধিনায়ককে। মামলা দায়ের করা হয়েছে মাদ্রাজ হাইকোর্টে …

নিজস্ব সংবাদদাতা: বিরাটকে মাঠের বদলে আদালতে নামতে হবে। ভারতীয় ক্রিকেট অধিনায়কের সামনে মামলার খাঁড়া ঝুলেছে। ভারত অধিনায়কের বিরুদ্ধে সোজা আদালতের দ্বারস্থ হলেন এক আইনজীবী। অধিনায়কের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে মাদ্রাজ হাইকোর্টে। গ্রেপ্তারের দাবি জানানো হয়েছে এই মামলাতে। লকডাউনের মধ্যে এক মস্ত অপরাধ করেছেন বিরাট (Virat Kholi)! গ্যাম্বলিং বা জুয়ার বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভারতের অধিনায়ককে।

সামনে থেকে আসল খেলা দেখতে পছন্দ করে সকলে। কিন্তু এই জুয়ায় প্রভাবিত করা তার সাজে না। তাকে দেখে অগণিত তরুণ ও যুবকরা উদ্বুদ্ধ হয়। এখানেই আপত্তি তুলেছেন চেন্নাইয়ের এক প্রসিদ্ধ আইনজীবী। তিনি মেন্ করেন, এই জাতীয় বিজ্ঞাপন দেখে জুয়ার প্রতি আসক্ত হয়ে পড়ছে দেশের বৃহত্তর যুব সমাজ এই ধরনের বিজ্ঞাপনে বিরাটের সাথে তামান্নার মতো অভিনেত্রীকে দেখা যাচ্ছে।

[ আরও পড়ুন ] আইসিসি ওয়ানডে’তে বিশ্বকাপ সুপার লিগ চালু করছে

অনেকেই মনে করছেন, প্রিয় তারকারা জুয়ার প্রচার করছেন যখন, বিষয়টি খারাপ হতে পারে না। বরং এই খেলতে ভালো কিছুর সম্ভাবনা আছে। এই গেমের জন্য বাড়ির বাইরে যাওয়ার বা মাঠে নামার প্রয়োজন হচ্ছে না। সম্পূর্ণ খেলাটাই হচ্ছে অনলাইনে। আইনজীবী জানাচ্ছেন, যত দ্রুত সম্ভব জুয়ার সমস্ত অ্যাপ নিষিদ্ধ করে দেওয়া উচিত। সম্প্রতি এই অনলাইন জুয়া খেলার জন্য এক তরুণ অর্থ ধার করে। কিন্তু শোধ করতে না পারায় আত্মঘাতী হয়। তাই আইনজীবী চান, আদালত এর উপর নিষেধাজ্ঞা জারির সিদ্ধান্ত নিক। যুব সমাজ সচেতন হোক।

[ আরও পড়ুন ]  ইস্টবেঙ্গলের নতুন কোচ গোয়ার ফ্রান্সিসকো ব্রুটো দ্য কোস্টা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *