ATK Mohun Bagan vs SC East Bengal Kolkata Derby in ISL 2020

ডার্বির উত্তেজনা দ্রুত ফিরছে – দুই ক্লাব জিততে মরিয়া

খেলা

এটিকে ও এসসি তকমা নিয়ে নতুন সাজে সেজে উঠেছে কলকাতার দুই প্রতিদ্বন্দ্বী (Kolkata Derby in ISL)। আইএসএলে এই বছর দুই …

নিজস্ব সংবাদদাতা: আবার সেই চেনা ছন্দে মোহনবাগান ও ইস্টবেঙ্গল। এটিকে ও এসসি তকমা নিয়ে নতুন সাজে সেজে উঠেছে কলকাতার দুই প্রতিদ্বন্দ্বী (Kolkata Derby in ISL)। আইএসএলে এই বছর দুই প্রধানের আবির্ভাব। শহর থেকে অনেক দূরে গোয়াতে, শুরু হয়েছে ভারতীয় ফুটবলের সেরা আসর। প্রথম খেলতে জিতে চাঙ্গা হয়ে আছে এটিকে মোহনবাগান। রয় কৃষ্ণ একাই ম্যাচ টানার ক্ষমতা রাখেন। আগামী শুক্রবার এসসি ইস্টবেঙ্গলের বিরুদ্ধে নামছে হাবাসের দল। লাল হলুদের রবি ফাওলারের ডাকে এসসি ইস্টবেঙ্গলে যোগ দিয়েছেন ইংলিশ প্রিমিয়ার লীগ খেলা অ্যান্টনি পিলকিংটন।

ATK Mohun Bagan vs SC East Bengal Kolkata Derby in ISL 2020

কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে, দুটি গোল করেন অ্যান্টনি পিলকিংটন। ৩২ বছর বয়সি এই তারকাকে ঘিরেই আইএসএলের প্রথম ডার্বিতে জয়ের স্বপ্ন দেখছেন লাল-হলুদ সমর্থকেরা। কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে এটিকে-মোহনবাগানের ম্যাচ খুব মন দিয়ে দেখেছে ইস্টবেঙ্গলের সকল খেলোয়াড়রা। ইপিএলে খেলার অভিজ্ঞতা, আইএসএলে এসসি ইস্টবেঙ্গলের হয়ে কাজে লাগাতে চান অ্যান্টনি। আইএসএলে, এসসি ইস্টবেঙ্গলের অভিষেক হচ্ছে ডার্বি দিয়ে। একই ভাবে ভারতীয় ফুটবলে প্রথম মরসুম হতে চলেছে ইংলিশ প্রিমিয়ার লীগ খেলা অ্যান্টনির।

[ আরও পড়ুন ] আগামী বছর কোহলিদের ১২ মাস ক্রিকেট খেলতে হবে

এটিকে মোহনবাগান দলের সহ মালিক সৌরভ গাঙ্গুলি। তিনি মনে করছেন, আসন্ন ডার্বি ম্যাচে এসসি ইস্টবেঙ্গলকে হারাতে তৈরী তাঁর দল। সৌরভ জানান , “আশা করছি, এবারের মরশুমে আমরা যথেষ্ট ভালো খেলতে পারব। এর আগে আমরা দু’বার এই টুর্নামেন্টে জয়লাভ করেছি। আমি আপাতত কলকাতা ডার্বির দিকেই তাকিয়ে রয়েছি। এদিন ইস্টবেঙ্গলকে হারিয়ে আমরাই জিততে পারব।” আশা করে যায়, এবছর আইএসএল আরও উজ্জ্বল হল মোহনবাগানের পরে ইস্টবেঙ্গল আসায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *