Australia vs England 3rd ODI 2020 written highlights in Bengali

নাটকীয় জয়ে ফিরলো অস্ট্রেলিয়া – ২-১ সিরিজ শেষ

খেলা

নাটকীয় জয়ে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতলো অস্ট্রেলিয়া (Australia vs England)। গতকাল ওল্ড ট্রাফোর্ডে তৃতীয় …

নিজস্ব সংবাদদাতা: দুর্দান্ত ভাবে শেষ হলো ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সিরিজ। টানটান উত্তেজনায় ভরা ছিল এই খেলার। নাটকীয় জয়ে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতলো অস্ট্রেলিয়া (Australia vs England)। গতকাল ওল্ড ট্রাফোর্ডে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ইংল্যান্ডের দেওয়া ৩০৩ রানের টার্গেট ২ বল বাকি থাকতেই তুলে নেয়। অথচ অস্ট্রেলিয়ার ৭৩ রান তুলতেই পড়ে যায় ৫ উইকেট। এরপর গ্লেন ম্যাক্সওয়েল ও আলেক্স চ্যারি জুটি বেঁধে দলকে জেতান।

Australia vs England 3rd ODI 2020 written highlights in Bengali
Australia vs England 3rd ODI 2020 written highlights in Bengali

এই দুজনে ষষ্ঠ উইকেটে রেকর্ড ২১২ রান তুলে অস্ট্রেলিয়াকে জেতায়। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ান ডে ম্যাচ জিতে নিল তিন উইকেটে। ম্যাচে জোড়া সেঞ্চুরি করে অস্ট্রেলিয়াকে জেতালেন অ্যালেক্স ক্যারি ও গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েল ৯০ বলে ১০৮ রান করেন। আর মারেন চারটে চার, সাতটি ছয়। ক্যারি ১১৪ বলে ১০৬ রান করেন। এই দু’জনেই আউট হয়ে যাওয়ার পরে শেষ ওভারে অস্ট্রেলিয়াকে প্রতিজ্ঞ ছিল ১০ রান।

[ আরও পড়ুন ]  বিশ্বের দ্বিতীয় ফুটবলার হিসেবে রোনাল্ডোর গোলের সেঞ্চুরি

কিন্তু লেগস্পিনার আদিল রশিদের প্রথম বলেই ছয় মেরে জয়ের কাজটা সহজ করেন স্টার্ক। ইংল্যান্ডের ক্রিস ওকস ও জো রুট ২টি করে উইকেট নেন। প্রথমে ইংল্যান্ড প্রথমে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম দুই বলেই দুই উইকেট হারায়। তারপর জনি বেয়ারস্টোর ১১২ , স্যাম বিলিংস ৫৭ ও ক্রিস ওকস ৫৩ রান করেন। ইংল্যান্ড ৩০২ রান করে ৭ উইকেট হারিয়ে। অস্ট্রেলিয়ার হয়ে তিনটি করে উইকেট নেন স্টার্ক এবং অ্যাডাম জ়াম্পা। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে খেলবেন এই জ়াম্পা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *