Cristiano Ronaldo 750 Goals

রোনাল্ডো ৭৫০ গোলের চূড়ায় – নেইমারের জোড়া গোল

খেলা

এই ম্যাচকে স্মরণীয় করে রাখলেন পর্তুগিজ যুবরাজ রোনাল্ডো (Cristiano Ronaldo)। তার ক্যারিয়ারের ৭৫০তম গোলের মাইলফলক স্পর্শ করলেন।

নিজস্ব সংবাদদাতা: বিশ্ব ফুটবলে রোনাল্ডোকে থামানো যাচ্ছে না। বয়সকে থামিয়ে রেখে একের পর এক খেলায় রেখে যাচ্ছে স্বীকৃতি। করে চলেছেন অনন্য রেকর্ড। উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচে জুভেন্টাস ও ডায়মানো কিয়েভ ম্যাচটি ছিল ঐতিহাসিক। এই ম্যাচে প্রথম একজন মহিলা রেফারি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ পরিচালনা করলেন। এই ব্যতিক্রমী রেফারির নাম স্টেফানি ফ্রাপ্পার্ট। আর এই ম্যাচকে স্মরণীয় করে রাখলেন পর্তুগিজ যুবরাজ রোনাল্ডো (Cristiano Ronaldo)। তার ক্যারিয়ারের ৭৫০তম গোলের মাইলফলক স্পর্শ করলেন।

Cristiano Ronaldo 750 Goals
Cristiano Ronaldo 750 Goals

রোনালদোর জন্য জুভেন্টাস পেয়ে গেলো সহজ জয়। তারা ৩-০ গোলে হারিয়েছে ডায়নামো কিয়েভকে। ম্যাচের ২১ মিনিটে প্রথম গোল করেন ফেদেরিকো সিয়েসা। এরপর ৫৭ মিনিটে আলভারো মোরাতা ও ৬৬ মিনিটে রোনাল্ডো গোল করেন। এএটাই রোনালদোর ক্যারিয়ারের ৭৫০তম গোল। তিনি রিয়ালের হয়ে ৪৫০ গোল, ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ১১৮, পর্তুগালের হয়ে ১০২, জুভেন্টাসের হয়ে ৭৫ ও তার প্রথম ক্লাব স্পোর্টিংয়ের হয়ে ৫ গোল করেছেন। ‘জি’ গ্রুপ থেকে বার্সেলোনার সাথে জুভেন্টাসেরও শেষ ষোলোতে পৌঁছেছে।

[ আরও পড়ুন ]  T20 বিশ্বকাপ আমিরাতে? ভারত-পাকিস্তান সিরিজ চালুর উদ্যোগ

নেইমারও এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যে। ব্রাজিলিয়ান তারকা নেইমারের জোড়া গোলে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠতে পারে পিএসজি। এইচ গ্রুপের ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে ম্যানচেস্টার ইউনাটেডকে ৩-১ গোলে হারিয়েছে ফরাসি চ্যাম্পিয়নরা। ফলে ঘরের মাঠে হারের মধুর প্রতিশোধ নিয়েছে নেইমার-এমবাপে জুটি। ম্যাচের ষষ্ঠ মিনিটে জোরালো শটে গোলটি করেন নেইমার। তবে ৩২তম মিনিটে সমতা ফেরায় ইউনাইটেড। ৬৯ মিনিটে দ্বিতীয় গোল হয়। অতিরিক্ত সময়ে আবার গোল করেন নেইমার। স্কোরলাইন গিয়ে দাঁড়ায় ৩-১।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *