Cristiano Ronaldo and Dybala helped Juventus to get back in winning against Bologna

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোলে জয়ে ফিরল জুভেন্টাস

খেলা

বেশি দেরি হলো না নিজের ফর্মে ফিরতে। রোনাল্ডো (Ronaldo and Dybala) গোল করে জয়ের মধ্যে ফেরালেন জুভেন্টাসকে। তিন মাস পর মাঠে ফিরেছে ইতালিয়ান …

নিজস্ব সংবাদদাতা: সদ্য হারের কষ্টটা মনে লেগেই ছিল। বেশি দেরি হলো না নিজের ফর্মে ফিরতে। রোনাল্ডো (Ronaldo and Dybala) গোল করে জয়ের মধ্যে ফেরালেন জুভেন্টাসকে। তিন মাস পর মাঠে ফিরেছে ইতালিয়ান ফুটবল। যদিও এই ফেরাটা সুখের হয়নি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য। কোপা ইতালিয়ার সেমিফাইনালের দ্বিতীয় লেগে এসি মিলানের বিরুদ্ধে পেনাল্টি মিস করেন তিনি। পরে ফাইনালে নাপোলির বিরুদ্ধে সে ভাবে খেলতে না পারায় হারতে হয়েছে।

Cristiano Ronaldo and Dybala helped Juventus to get back in winning against Bologna
Cristiano Ronaldo and Dybala helped Juventus to get back in winning against Bologna

সেই পর্ব শেষে গোলে ফিরলেন রোনাল্ডো। ইতালিয়ান সিরি এ-তে কামব্যাক ম্যাচেই গোল পেলেন । মাঠে নেমে বোলোনার বিরুদ্ধে পেনাল্টি থেকে গোল করলেন পর্তুগিজ তারকা। এর সাথে জয়ে ফিরল জুভেন্টাস দল। ২-০ গোলে জয় ছিনিয়ে নিয়েছে জুভেন্টাস। ফলে ২৭ ম্যাচে ২১টি জয় এসেছে দলের। তবে জুভেন্টাসের ড্র হয়েছে ৩টি ম্যাচ। মোট ৬৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এই দল।

[ আরও পড়ুন ] সৌরভ চাইছেন দর্শকশূন্য মাঠে হবে IPL 2020

পয়েন্ট তালিকায় ৬২ নিয়ে দ্বিতীয়তেই আছে লাৎসিও। যদিও এক ম্যাচ কম খেলেছে তারা। আর তৃতীয় স্থানে থাকা ইন্টার মিলানের পয়েন্ট ৫৭। নিজের প্রসিদ্ধ শটে গোলকিপারকে পরাস্ত করেন এই তারকা স্ট্রাইকার। চলতি লিগে ২২ গোল করলেন রোনাল্ডো।

এই ম্যাচের ২৩ মিনিটে ম্যাথথিস ডি লিটকে ডি-বক্সে ফেলে দেন বোলোনা ডিফেন্ডার স্টিফানো ডেন্সউইল। ফলে পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিক থেকে জুভেন্টাসকে লিড এনে দেন রোনাল্ডো। গত মৌসুমের চেয়ে একটি বেশি গোল করে ফেললেন। এই গোলের ১৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন দিবালা। যদিও এরপর প্রাধান্য থাকলেও আর গোল পায়নি জুভেন্টাস। বিপক্ষের দলও কোনো গোল শোধ দিতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *