Cristiano Ronaldo and Messi could be seen together playing for Barcelona

বার্সেলোনার জার্সিতে মেসি ও রোনাল্ডো ! – স্বপ্নের জুটি !

খেলা

এক সাথে মাঠে নামতে চলেছেন মেসি ও রোনাল্ডো (Ronaldo and Messi) । বর্তমান বিশ্বের দুই কিংবদন্তিকে এক জার্সিতে গোল করতে দেখা যেতে পারে।

নিজস্ব সংবাদদাতা: স্বপ্ন মাঝে মধ্যে সত্যি হয়। কিন্তু এযেন স্বপ্নের অতীত। অথচ বাস্তবে রূপ নেওয়ার সম্ভাবনা প্রবল। পৃথিবীর অগণিত ফুটবল ভক্তদের সামনে এসে পৌঁছেছে এক আনন্দের খবর। এক সাথে মাঠে নামতে চলেছেন মেসি ও রোনাল্ডো (Ronaldo and Messi) । বর্তমান বিশ্বের দুই কিংবদন্তিকে এক জার্সিতে গোল করতে দেখা যেতে পারে। পর্তুগিজ মহানায়কের দলবদল নিয়ে জল্পনা চলছে। জুভেন্টাস ছেড়ে তিনি নাকি যেতে পারেন পিএসজিতে। রোনাল্ডোর অর্থ দেওয়ার ক্ষমতা নেই জুভেন্টাসের। সেই কারণেই বার্সেলোনা ক্লাবের সঙ্গেই যোগাযোগ করা হচ্ছে।

Cristiano Ronaldo and Messi could be seen together playing for Barcelona
Cristiano Ronaldo and Messi could be seen together playing for Barcelona

সব ঠিক থাকলে আগামী মরশুমে বার্সেলোনার হয়ে খেলতে দেখা যেতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। রোনাল্ডো আপাতত খেলছেন ইটালির ক্লাব জুভেন্তাসে। রোনাল্ডো ব্যক্তিগতভাবে ভাল পারফর্ম করলেও দলকে ইউরপের সবচেয়ে বড় টুর্নামেন্টের চ্যাম্পিয়ন করতে পারেননি। জুভেন্টাস নাকি চাইছে দলের দামি তারকাকে বিদায় দিতে। রোনাল্ডোর বেতন থেকে দুই একটা বেশি স্ট্রাইকারকে সই করাতে পারবে। রোনাল্ডকে কেনার ব্যপারে আগ্রহ দেখিয়েছিল ইন্টার মিলান। কিন্তু এই মুহূর্তে ওই ক্লাবের সেই আর্থিক সামর্থ্য নেই।

[ আরও পড়ুন ] ইংল্যান্ড ফুটবলে ইচ্ছাকৃত কাশিতে লাল কার্ড

বিশ্ব জুড়ে ভাইরাসের কারণে অধিকাংশ ফুটবল ক্লাবেরই আর্থিক অবস্থা খুব খারাপ। তবে, বার্সালোনা, রিয়াল মাদ্রিদ, ম্যাঞ্চস্টার ইউনাইটেডের মতো ক্লাবগুলির হাল একটু হলেও ভালো। রোনাল্ডোর জন্য বছরে ৩০ মিলিয়ন ইউরো খরচের চাপ আর নিতে পারছে না জুভেন্তাস। সেই কারণে এই পরিস্থিতিতে ক্রিশ্চিয়ানোকে বেচে দিতে চাইছে জুভেন্টাস। আর সেখানেই নাকি লম্বা হাত বাড়িয়ে দিয়েছে মেসির বার্সা। এবার তাহলে সবুজ মাঠে কোটি টাকার পাস বাড়াবেন দুই জাদুকর। ঘাসের উপর আঁকা হবে আধুনিক ফুটবলের শিল্পকলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *