Cristiano Ronaldo in Quarantine for 14 Days After Returning in Italy

Ronaldo in Quarantine: ইতালিতে রোনাল্ডো দুই সপ্তাহের কোয়রান্টিনে

খেলা

অবশেষে ইটালিতে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর ফিরেই দুই সপ্তাহের জন্য কোয়রান্টিনে (Ronaldo in Quarantine) চলে গেলেন তিনি। করোনার কারণে …

অনেকদিন পর্তুগালে কাটিয়ে অবশেষে ইটালিতে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর ফিরেই দুই সপ্তাহের জন্য কোয়রান্টিনে (Ronaldo in Quarantine) চলে গেলেন তিনি। করোনার কারণে বিশ্বে ফুটবল মাঠের দরজা সব বন্ধ। সংকটে খেলার দুনিয়ার সর্বত্র এখন তালা। তবে ইতালিতে করোনা ধাক্কা কাটিয়ে এমাসেই ফুটবল শুরু হচ্ছে। সমস্যা কাটিয়ে জুভেন্তাসের হয়ে মাঠে ফিরতে চলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ইতালি সরকারের নিয়ম অনুযায়ী, কোনও দেশ থেকে ইতালিতে এলে ১৪ দিনের জন্য কোয়ারেন্টিনে থাকতে হবে। আর তাই পর্তুগাল থেকে ইতালিতে ফিরে হোম কোয়ারেন্টিনে ঢুকলেন তিনি।

চীন হাজার কোটি টাকার পদ্ম স্টেডিয়াম বানাচ্ছে – আরও জানতে ক্লিক করুন …

সিআর সেভেনের ইতালি ফেরা:

বিমান থাকলেও মিলছিলো না বিমান চালক। নানা সমস্যা কাটিয়ে গতকাল সোমবার রাতেই সপরিবারে তুরিনে পৌঁছেছেন ক্রিশ্চিয়ানো। বিলাসবহুল প্রাইভেট জেট স্পেনে আটকে ছিল। সেকারণেই সিআর সেভেনের ইতালি ফেরা পিছিয়ে যাওযার সম্ভাবনা তৈরি হয়েছিল। স্পেনে এখনও লকডাউন জারি থাকায় বিমান চলার নিষেধাজ্ঞা ছিল। অবশ্য আলাদা অনুমতি মিলতে রোনাল্ডো পরিবারকে নিয়ে তুরিনে পৌঁছেছেন। ইতালি সরকার সিরি-এ দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। জুভেন্টাসও তাদের সব ফুটবলারকে তুরিনে ফেরার নির্দেশ দেয়। মাঠে ফেরার আগে জুভেন্টাস তাদের ফুটবলার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা শুরু করেছে।

আই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান – ঘোষণা করল AIFF – আরও জানতে ক্লিক করুন …

জুভেন্টাসের তিন ফুটবলার করোনায় আক্রান্ত:

জুভেন্টাসের তিন ফুটবলার ড্যানিয়েলে রুগানি ও ব্লেইসে মাতুইদি ও পাওলো দিবালা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর মধ্যে মাতুইদি ও রুগানি সেরে উঠেছেন। কিন্তু দিবালা এখনও হাসপাতালে লড়ছেন করোনার বিরুদ্ধে। গত মাসে করোনায় সংক্রমিত হওয়ার পর সুস্থ হয়ে উঠছিলেন দিবালা। সুস্থ হয়ে ওঠার তিন দিনের মাথায় দিবালা ও তাঁর বান্ধবী ফের করোনায় আক্রান্ত হন। গত ২১শে মার্চ প্রথমবার আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেন দিবালা। গত ছয় সপ্তাহে চারবার দিবালার করোনা টেস্ট করা হয়েছে। আর প্রতিবারই পরীক্ষায় পজিটিভ এসেছে। সবাই দিবালার সুস্থ্যতা কামনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *