Cristiano Ronaldo scores double goal in Spezia vs Juventus match

জোড়া গোল রোনাল্ডোর – মেসির বিরুদ্ধে অভিযোগ !!!

খেলা

প্রথম বদলি হিসেবে মাঠে নেমে দুটি গোল করে জুভেন্টাসের নায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo scores double)। জুভেন্টাস …

নিজস্ব সংবাদদাতা: বিশ্ব ফুটবলের দুই কিংবদন্তি সবসময় সংবাদের শিরোনামে থাকতে ভালোবাসেন। সাফল্য, ব্যর্থতা ও গুজব বা অভিযোগ তাদের সাথে চলতে থাকে। সম্প্রতি করোনা থেকে সেরে উঠেছেন রোনাল্ডো। প্রথম বদলি হিসেবে মাঠে নেমে দুটি গোল করে জুভেন্টাসের নায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo scores double)। জুভেন্টাস ১-১ গোলে ড্রয়ের দিকে এগোচ্ছিল। তাদের ত্রাতা হলেন মাঠে নামেন রোনাল্ডো। তার জোড়া গোলে জুভেন্টাস ৪-১ ব্যবধানে স্পেৎসিয়াকে হারায়।

Cristiano Ronaldo scores double goal in Spezia vs Juventus match
Cristiano Ronaldo scores double goal in Spezia vs Juventus match

এদিকে বার্সেলোনা ম্যানেজার কিকে সেতিয়েন, অভিযোগ আনলেন মেসির বিরুদ্ধে। ২০১০ বিশ্বকাপজয়ী স্পেন দলের কোচ ভিসেন্তে দেল বস্কিকে এই সেতিয়েন জানান, “মেসির সঙ্গে মানিয়ে চলা কঠিন। “ও বেশি কথা বলতে পছন্দ করে না। তবে ইঙ্গিতে বুঝিয়ে দেয় যে, ওর পছন্দ মতোই চলতে হবে দলের সকলকে। মেসির সাথে বার্সার আধিকারিকেরা মানিয়ে চলতে পারেননি। আমি কী করে ওর মানসিকতা বদলাতে পারি? সেই কারণে আমাকে খুব সমস্যায় পড়তে হয়েছিল।”

[ আরও পড়ুন ] অস্ট্রেলিয়া সফরের জন্য তিন ফর্ম্যাটে ভারতীয় দল ঘোষিত

সমস্যায় আছেন বর্তমান ম্যানেজার রোনাল্ড কোমান। এবারের লা লিগায় বার্সেলোনা টানা চতুর্থ ম্যাচে জয় পেল না। শনিবারের খেলতে মেজাজ হারিয়ে মেসি রেফারিকে লক্ষ্য করে বল ছোড়ার জন্য হলুদ কার্ড দেখেন। এরপাশে সেরি-এ লিগের ম্যাচে রোনাল্ডো, জুভেন্টাসের প্রথম একাদশে ছিলেন না। তিনি ম্যাচের ৫৯ মিনিটে নিজের দ্বিতীয় ও জুভেন্টাসের চতুর্থ গোল করেন ৭৬ মিনিটে। ছয় লিগ ম্যাচে অপরাজিত জুভেন্টাস এই জয়ে উঠে এলো দ্বিতীয় স্থানে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *