Double goal Cristiano Ronaldo brings Juventus closer to title

জোড়া গোল রোনাল্ডোর – খেতাবের সামনে জুভেন্টাস

খেলা

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জোড়া গোল করলেন। টানা নবম বার ইটালির সেরি আ খেতাব জয়ের দিকে এগিয়ে গেল জুভেন্টাস। লাজ়িয়োকে …

নিজস্ব সংবাদদাতা: মেসি আর রোনাল্ডোর দ্বৈরথ ক্রমেই জমে উঠছে। দুজনেই প্রমান করছেন বয়স একটা সংখ্যা মাত্র। যেকোনো মাঠে গোল করাটা অভ্যাসে পরিনিত করেছেন। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জোড়া গোল করলেন। টানা নবম বার ইটালির সেরি আ খেতাব জয়ের দিকে এগিয়ে গেল জুভেন্টাস। লাজ়িয়োকে ২-১ হারানোর ম্যাচে রেকর্ড গড়লেন রোনাল্ডো। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি থেকে রোনাল্ডো প্রথমে এগিয়ে দেন জুভেন্টাসকে। ফলে ‘সেরি আ’ লিগে তিনি ৫০তম গোল পূর্ণ করলেন।

Double goal Cristiano Ronaldo brings Juventus closer to title
Double goal Cristiano Ronaldo brings Juventus closer to title

বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে সিরি আ, লা লিগা আর ইপিএলে ৫০ গোল করার নজির গড়লেন রোনাল্ডো। লাজিওকে ২-১ গোলে হারিয়ে সিরি এ খেতাবের কাছে পৌছালো জুভেন্টাস। এই মুহূর্তে লিগে ৩৪ ম্যাচে ৮০ পয়েন্ট জুভেন্টাসের। বাকি ৪ ম্যাচ থেকে ৪ পয়েন্ট পেলেই সিরি আ খেতাব জিতবে রোনাল্ডোর জুভেন্টাস। ইতালিয়ান লিগে সর্বোচ্চ গোলদাতা হওয়ার দিকে এগোলেন সিআর সেভেন। ৩০ গোল করে সর্বোচ্চ গোলদাতার দৌড়ে লাজিওর স্ট্রাইকার ইমমোবাইলের সাথে আছেন রোনাল্ডো।

[ আরও পড়ুন ] কাতার ফুটবল বিশ্বকাপের সূচি প্রকাশিত

সিরি আ লিগে মাত্র ৬১টি ম্যাচ খেলে তিনি ৫০ গোল করেছেন। তিনি ভাঙলেন শেভচেঙ্কোর ৬৮ ম্যাচে ৫০ গোলের রেকর্ড। এর আগে কিংবদন্তি ব্রাজিলের রোনাল্ডো সিরি আ-তে ৫০ গোল করেছিলেন ৭০টি ম্যাচে। এবং টানা নয় বার সিরি আ চ্যাম্পিয়ন হওয়ার দিকে জুভেন্তাস। এর পরেই আছে ইন্টার মিলান (৭২)। বাকি চারটি ম্যাচের মধ্যে দুটিতে জিতলেই চ্যাম্পিয়ন হয়ে যাবে জুভেন্তাস। বিশ্বের অগণিত ভক্তরা অপেক্ষায় থাকবে রোনাল্ডোর হাত ধরে জুভেন্টাসের খেতাব জয়ের দিন উপভোগ করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *