England vs Australia 1st T20 written highlights in Bengali

ইংল্যান্ড প্রথম T20 ম্যাচ জিতলো – শেষ ওভারে নাটকীয় জয় !!!

খেলা

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাত্র ২ রানের নাটকীয় জয় পেয়েছে ইংল্যান্ড (England vs Australia)। শেষ বলে পাঁচ রান প্রয়োজন ছিল অস্ট্রেলিয়ার। ব্যাট হাতে …

নিজস্ব সংবাদদাতা: ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ চরম উত্তেজনা মধ্যে শেষ হলো। নাটকীয় ভাবে ওই খেলার ফলাফল নির্ধারণ হয়েছে শেষ ওভারে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাত্র ২ রানের নাটকীয় জয় পেয়েছে ইংল্যান্ড (England vs Australia)। শেষ বলে পাঁচ রান প্রয়োজন ছিল অস্ট্রেলিয়ার। ব্যাট হাতে মাঠে ছিলেন মার্কাস স্টোয়নিস। এবছর রাজস্থান রয়্যালসে সুযোগ পাওয়া টম ক্যারেনের দুর্দান্ত ইয়র্কারে ইংল্যান্ডের জয় সামনে আসে। ইংল্যান্ড নির্ধারিত ২০ ওভারে ইংল্যান্ডের ৭ উইকেটে ১৬২ রান করে।

England vs Australia 1st T20 written highlights in Bengali
England vs Australia 1st T20 written highlights in Bengali

ওপেনিংয়ে নেমে জস বাটলার ২৯ বলে ৫ বাউন্ডারি ও ২ ছক্কায় করেন ৪৪ রান। ডেভিড মালানের ব্যাট থেকে আসে দলীয় সর্বোচ্চ ৬৬ রান। ম্যাচসেরার পুরস্কার জেতা এই ব্যাটসম্যান তার ৪৩ রানের ইনিংসে ছিল ৫ চার ও ৩ ছয়। ২০ ওভারে ১৬২ রানের জবাবে ১৬০-৬ স্কোরে আটকে যায় অস্ট্রেলিয়া। ম্যাচে ওপেন করতে নেমে ২৯ বলে ৪৪ রানের ঝোড়ো ইনিংস করেন। উল্টো দিকে মাঠে নাম ভালো শুরু অস্ট্রেলীয় ওপেনার ডেভিড ওয়ার্নারের। এবার সানরাইজার্স হায়দরাবাদ দলের অধিনায়ক ৪৭ বলে খেলেন ৫৮ রান করেন। শেষ বলে বাকি ছিল ৫ রান। কারেনের ইয়র্কারেই শেষ হয়ে যায় অস্ট্রেলিয়ার জয়ের স্বপ্ন।

[ আরও পড়ুন ]  শুরু হলো উয়েফা নেশন্স লিগ

এই ম্যাচে প্যাট কামিন্স পেয়েছেন এক উইকেট। তিনিই ইংল্যান্ড ইনিংসের প্রথম উইকেট পান। তিন ওভার বল করে ২৪ রান দিয়েছেন অস্ট্রেলীয় পেসার। ১৫.৫ কোটি টাকা দিয়ে কামিন্সকে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এই ম্যাচে মর্গ্যান ও টম ব্যান্টনকে নিজেদের চেনা ছন্দে দেখা গেল না। শ্বাসরুদ্ধকর প্রথম টি-টোয়েন্টি ইংল্যান্ড জিতে নিলো। ইংল্যান্ড তিন ম্যাচের সিরিজে এগিয়ে গেছে ১-০ ব্যবধানে।

[ আরও পড়ুন ] যুক্তরাষ্ট্র ওপেনে জয় পেলো সেরিনা-নাগাল-জোকোভিচ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *