Former Pakistan skipper Javed Miandad made some explosive statements against Pak PM Imran Khan

ইমরান খানকে বেইমান ও দেশদ্রোহী বললেন মিয়াঁদাদ

আন্তর্জাতিক খেলা

মিয়াঁদাদ (Javed Miandad) মানেই বেপরোয়া একটা মানুষ। মুখে বিশেষ কিছুই আটকায় না। তিনি প্রাক্তন সহকর্মী ও দেশের প্রধানমন্ত্রীকে যা খুশি বলতে …

নিজস্ব সংবাদদাতা: রাজায় রাজায় যুদ্ধ লেগেছে। নেপথ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড। ব্যাট বল ছাড়াই ক্রিজের দুই প্রান্তে আছে ইমরান খান ও মিয়াঁদাদ। বাক যুদ্ধে মেতে উঠেছে পাক ক্রিকেটের অন্দরমহল। মিয়াঁদাদ (Javed Miandad) মানেই বেপরোয়া একটা মানুষ। মুখে বিশেষ কিছুই আটকায় না। তিনি প্রাক্তন সহকর্মী ও দেশের প্রধানমন্ত্রীকে যা খুশি বলতে পারেন। এরমধ্যে কোনো নমনীয়তা ও সৌজন্য নেই। জাভেদ মিয়াঁদাদ আগেও বলেছেন, তিনি দেশের ক্ষতি করা মানুষকে ছেড়ে কথা বলবেন না। তিনি এখন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে বেইমান ও দেশদ্রোহী বললেন।

Former Pakistan skipper Javed Miandad made some explosive statements against Pak PM Imran Khan
Former Pakistan skipper Javed Miandad made some explosive statements against Pak PM Imran Khan

সেকারণেই তিনি এবার প্রধানমন্ত্রী ইমরানকে শাস্তি দেবেন। মিয়াঁদাদের এই মেজাজি কথায় কেঁপে উঠেছে গোটা পাকিস্তান। ১৯৯২ সালে বিশ্বকাপ জয়ী পাকিস্তান দলের সদস্য মিয়াঁদাদ,একাধিক গুরুতর অভিযোগ করেছেন ইমরানের বিরুদ্ধে। তিনি বলেন, “ইমরান খান মনে করে, পিসিবি চালানোর লোক পাকিস্তানে নেই। সেই কারণে বিদেশিদের নিয়োগ করেছে। এবার বিদেশিরা পিসিবি থেকে টাকা হাতিয়ে পালিয়ে গেলে কে তাদের ধরে আনবে? পিসিবিতে পর পর ভুল লোক নিয়োগ করেছে ইমরান খান। সবাই লুটেপুটে খাচ্ছে।”

[ আরও পড়ুন ] আফগান সরকার আরও ৪০০ তালেবান বন্দিকে মুক্তি দিল

ক্রিকেটার দেশের হট চেয়ারে বসেছে। জঙ্গি, করোনা, চীন, জাতিসংঘ নিয়ে জেরবার ইমরান। ক্রিকেট নিয়ে তার ভাবার সময় কমেছে। পাকিস্তানের ডিপার্টমেন্টাল ক্রিকেট বন্ধ করে দিয়েছেন ইমরান খান। ঘরোয়া ক্রিকেটের অনেক ক্রিকেটার এখন বেকার। তিনি বলেছেন, ”ইমরান খান নিজেকে আল্লাহ্ ভাবতে শুরু করেছে। ওকে মনে করছে যা খুশি তাই করবে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ওকে আমি বানিয়েছি। আমার সহায়তা না থাকলে ওইপদে কোনওদিন বসতে পারত না। ও দেশের জন্য কী করছে! দেশকে ধোকা দিচ্ছে ও। ইমরান খানকে এবার আমি শিক্ষা দেব।” অলরাউন্ডার ইমরান শুনলেও, নীরব আছেন। প্রধানমন্ত্রীরা কম কথা বলেন।

[ আরও পড়ুন ] চীন জীবাণু অস্ত্র তৈরি করছে পাকিস্তানের সঙ্গে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *