France vs Croatia nations league match update

উয়েফা নেশনস লিগে ফ্রান্সের জয় ও ইংল্যান্ডের হার

খেলা

নেশন্স লিগে টানা দুই ম্যাচে হারলো ক্রোয়েশিয়া (France vs Croatia)। নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের কাছে ৪-১ গোলে হেরেছিল। এবার ফ্রান্সের …

নিজস্ব সংবাদদাতা: জমে উঠেছে উয়েফা নেশনস লিগ। ‘এ’ লিগের ৩ নম্বর গ্রুপের ম্যাচে ফ্রান্স ৪-২ গোলে জিতেছে। এই নিয়ে টানা দুটি জয় তুলে নিলো ফরাসিরা। সুইডেনকে তাদের মাঠে ১-০ গোলে প্রথমে দিদিয়ের দেশমের দল। এবার নেশন্স লিগে টানা দুই ম্যাচে হারলো ক্রোয়েশিয়া (France vs Croatia)। নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের কাছে ৪-১ গোলে হেরেছিল। এবার ফ্রান্সের কাছে হারলো ৪-২ গোলের ব্যবধানে। প্রথমে সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় ক্রোয়েশিয়া। বাঁ পায়ের কোনাকুনি শটে গোল করেন দেইয়ান লোভরেন। ৪৩তম মিনিটে সমতা ফেরায় ফ্রান্স।

France vs Croatia nations league match update
France vs Croatia nations league match update

গ্রিজমান নিখুঁত শটে গোল করেন। দেশের হয়ে এটি তার ৩১তম গোল। এরপর এক বল পোস্টে লেগে ফেরা বল গোলরক্ষক ডমিনিক লিভাকোভিচের হাতে লেগে জালে জড়ায়। এরপর ক্রোয়েশিয়ার হয়ে গোল করেন ইয়োসিপ ব্রেকালো। ৬৫তম মিনিটে গোল করেন ফ্রান্সের দাইয়ু উপামিকানো। ৭৭তম মিনিটে সফল স্পট কিকে স্কোরলাইন ৪-২ করেন অলিভিয়ে জিরুদ। এছাড়া ক্রিশ্চিয়ানোকে ছাড়াই সুইডেনকে হারায় পর্তুগাল। নেদারল্যান্ডসের বিরুদ্ধে ইতালি দ্রৌ করে।

[ আরও পড়ুন ] হ্যাটট্রিক করলেন ব্রাজিলের নেইমার – সামনে শুধু পেলে

কিন্তু ডেনমার্কের বিরুদ্ধে হেরেছে ইংল্যান্ড। এই হারের পাশাপাশি লাল কার্ড দেখেছেন দুই ইংলিশ তারকা হ্যারি ম্যাগুইরে ও জেমস। ওয়েম্বলিতে ডেনমার্কের বিপক্ষে এদিন ফেভারিট হিসেবে নেমেছিল ইংল্যান্ড।ম্যাচের ৩৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ডেনমার্ককে এগিয়ে দেন ক্রিস্টিয়ান এরিকসেন। এই গোলই শেষ পর্যন্ত ইংল্যান্ডের হারের কারণ হয়ে দাঁড়ায়। ইচ্ছার আইসল্যান্ডকে ২-১ হারাল বেলজিয়াম। দুটি গোল করে নায়ক রোমেলু লুকাকু। আইসল্যান্ডের হয়ে একমাত্র গোল বির্কির সেভারসনের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *