Harbhajan Singh will go UAE and Sam Curran joins CSK instead of Suresh Raina

রায়নার পরিবর্তে স্যাম কারেন – দুবাই যাচ্ছেন হরভজন

খেলা

গুরুত্বপূর্ণ একটা জায়গা পাচ্ছেন ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কারেন (Sam Curran joins CSK) । ইনি রায়নার মতো বাঁ-হাতি ও ব্যাটিংটা ভাল …

নিজস্ব সংবাদদাতা: আইপিএল একটা টানাপোড়েনের মধ্যে দিয়ে যাচ্ছে। প্রতিদিন কমবেশি সমস্যা থেকেই যাচ্ছে। সবথেকে বিপাকে পড়েছে চেন্নাই সুপার কিংস। সংক্রমণের ধাক্কা খুব বেগ দিয়েছে সিএসকে। তবে রায়নার না থাকার ধাক্কা সামলানোর প্রাথমিক গেমপ্ল্যান ঠিক করে নিয়েছে সিএসকে ম্যানেজমেন্ট। গুরুত্বপূর্ণ একটা জায়গা পাচ্ছেন ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কারেন (Sam Curran joins CSK) । ইনি রায়নার মতো বাঁ-হাতি ও ব্যাটিংটা ভাল করেন। যেকোনো পেসারদের তুলে মারার ক্ষমতা আছে।

Sam Curran joins CSK instead of Suresh Raina
Sam Curran joins CSK instead of Suresh Raina

পুরো IPL সিজনেই দলের সঙ্গে থাকতে পারবেন না সুরেশ।তবে এরপাশে কিছুটা স্বস্তি পেয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস দলে। আগামীকাল ১লা সেপ্টেম্বর দুবাইতে চেন্নাই সুপার কিংসের ক্যাম্পে যোগ দিচ্ছেন অফস্পিনার হরভজন সিং। প্রথমে তার মায়ের শরীর খারাপের জন্য চেন্নাইতে ট্রেনিং সেশনে থাকতে পারেন নি। দলের সঙ্গে তিনি দুবাই উড়ে যেতে পারেননি। কিন্তু এখন দুবাইতে চেন্নাই ক্যাম্পে ভাজ্জির যোগ দেওয়াতে স্বস্তি ফিরবে ধোনির দলে।

[ আরও পড়ুন ] ব্যাট-বলের সাথে বই ! ভারতীয় ক্রিকেটারদের শিক্ষাগত যোগ্যতা

ধোনি ও সুরেশ রায়না গত ১৫ই অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। কিন্তু এখনো হরভজন সিং, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেননি। সেই ২০১৬ সালে ভারতীয় দলের জার্সি গায়ে শেষ ম্যাচটি খেলেছিলেন হরভজন। তবু তিনি জাতীয় দলে ফিরতে এখনও মুখিয়ে আছেন। আসলে ভাইরাসে ভয় পেয়েছেন রায়না। তিনি দুই সন্তান, চার বছরের গ্রেসিয়া ও মাত্র পাঁচ মাসের রিয়োকে নিয়েই চিন্তিত। তিনি জানান, “সন্তানের থেকে কোনও কিছুই গুরুত্বপূর্ণ নয়।” বাকিটা বুঝে নিতে হবে ধোনিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *