ICC Asks BCCI If Bookies Targeting Cricketers Under COVID-19 Lockdown or Not

Bookies Targeting Cricketers: ICC কে জবাব দিল BCCI

খেলা

করোনার প্রকোপ মেটার পর ক্রিকেট শুরু হলে ক্রিকেটাররা অর্থ উপার্জনের জন্য জুয়াড়িদের ফাঁদে (Bookies Targeting Cricketers) পা দিতে পারেন বলে …

লকডাউন আর সংক্রমণের ভয়ে পৃথিবীর সকল খেলা স্থগিত। বিশ্বের নামি-দামি সকল খেলোয়াড়রা গৃহবন্দী। অলিম্পিকের সাথে ফুটবল ও ক্রিকেটের মতন সকল খেলা এখন অনিদিষ্ট কালের জন্য বন্ধ। আর এই বন্ধের বাজারে জেগে উঠছে অন্ধকারের খেলা। ক্রিকেটাররা আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন। করোনার প্রকোপ মেটার পর ক্রিকেট শুরু হলে ক্রিকেটাররা অর্থ উপার্জনের জন্য জুয়াড়িদের ফাঁদে (Bookies Targeting Cricketers) পা দিতে পারেন বলে আশঙ্কা করছে আইসিসি (ICC)।

দেউলিয়া বাংলাদেশ ও পাকিস্তানের বোর্ড ! – আরও জানতে ক্লিক করুন …

আসলে বাইশ গজে কবে বল গড়াবে তার কোনও স্থিরতা নেই। সংক্রমিত ভাইরাস মোকাবিলায় সকল দেশের সাথে লড়াই চালাচ্ছে ভারত। এই পরিস্থিতিতে ভারতে এখন ৩ মে পর্যন্ত লকডাউন, সেই লকডাউন আরও দীর্ঘায়িত হতে পারে। করোনার কারণে বাইশ গজের লকডাউন আরও দীর্ঘায়িত হতে পারে। ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসির দুর্নীতি দমন শাখা ম্যাচ-ফিক্সিংয়ের সঙ্গে জড়়িতদের থেকে ক্রিকেটারদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছে।

ভারতের পাশাপাশি আরও চারটি দেশ ওয়ানডে বিশ্বকাপে সরাসরি অংশ নিতে পারবে – আরও জানতে ক্লিক করুন …

এখন ক্রিকেটাররা অন্য সময়ের থেকে অনেক বেশি সোশ্যাল মিডিয়ায় সময় কাটাচ্ছেন। জুয়াড়িরা সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই ক্রিকেটারদের সঙ্গে আলাপ জমানোর চেষ্টা করছে। কিন্তু ভারতীয় ক্রিকেটাররা জুয়াড়িদের থেকে অনেক বেশি সতর্ক বলেই জানিয়েছেন বোর্ডের অ্যান্টি করাপশন ইউনিটের প্রধান অজিত সিং। তিনি জানান, “আমরা আমাদের ক্রিকেটারদের এবিষয়ে অনেক আগেই সতর্ক করে দিয়েছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই জুয়াড়িরা ফাঁদ পেতে সন্তর্পনে ঢুকে পড়বে। তাই ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে এই রকমভাবে কেউ কোনওরকম যোগাযোগ করার চেষ্টা করলে সবটাই আমাদের জানাবে।”

ফুটবল ক্লাব বার্সেলোনা দেউলিয়ার পথে! – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *