India vs West Indies First T20 in Florida

India vs West Indies: ফ্লোরিডায় আজ প্রথম টি২০ ম্যাচ

খেলা

শেষ ম্যাচটি হবে ৬ই আগস্ট গায়ানায়। তারপর আছে তিন ম্যাচের একদিনের সিরিজ (India vs West Indies)। এরপর ভারত দুটি টেস্ট খেলবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে।

India vs West Indies: আজ শনিবার, ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু টিম ইন্ডিয়ার। নেতা হিসেবে বিরাট কোহলি জানিয়ে দিয়েছেন রোহিত শর্মার সঙ্গে তাঁর কোনও মনোমালিন্য নেই। মহেন্দ্র সিং ধোনির অনুপস্থিতিতে ঋষভ আরও ধারাবাহিক হয়ে উঠুক। এমনটাই চাইছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। তিনি বলেন, “হার্দিক ও ধোনির মতো দুই ফিনিশার এই সিরিজে নেই। সুযোগটা বাকিরা কাজে লাগাক। সামনের বছর টি২০ বিশ্বকাপ। তার আগে সবাইকে দেখে নিতে হবে।”

এদিকে রোহিত আপাতত ক্রিস গেইলের বিরল রেকর্ড ভাঙার অপেক্ষায় যাচ্ছেন। আর চারটি ছক্কা হাঁকালেই টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ওভার বাউন্ডারির মালিক গেইলকে টপকে যাবেন হিটম্যান। তাঁর ছক্কার সংখ্যা ১০২। সেখানে ইউনিভার্সাল বসের ঝুলিতে রয়েছে ১০৫টি ছক্কা। ১০৩টি ছক্কা হাঁকিয়ে গেইলের পরেই রয়েছেন কিউয়ি তারকা মার্টিন গাপ্তিল।

হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল কয়েকদিন আগেই। তার পর মাঠে ফিরেছেন। কিন্তু সমস্যা পুরোপুরি মেটেনি। হাঁটুর সমস্যার জন্যই নিজেকে সরিয়ে নিলেন রাসেল। ফ্লোরিডায় শনি ও রবি দুটি টি২০ খেলবে ভারত। শেষ ম্যাচটি হবে ৬ই আগস্ট গায়ানায়। তারপর আছে তিন ম্যাচের একদিনের সিরিজ। এরপর ভারত দুটি টেস্ট খেলবে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের এই সিরিজে এক ঝাঁক নতুন তারকা সুযোগ পেতে চলেছে | মহেন্দ্র সিংহ ধোনির অনুপস্থিতিতে বিরাট কোহলি কেমন ক্যাপ্টেনশিপ করেন তা দেখার জন্য সারা দেশ মুখীতে আছে | ভারতীয় বোর্ড এখন ব্যাস্ত নতুন কোচিং স্টাফ খোঁজায় | সেখানে রবি শাস্ত্রী -র কোচ হিসাবে ভূমিকা নিয়েও ভাবা হবে |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *