Indian Women Cricket Team Tops in Group League Where Indian Men Gets All Out at 242 Against New Zealand

Indian Women Cricket Team: বিশ্বকাপে মহিলারা গ্রুপ শীর্ষে

খেলা

আজ গ্রুপ লিগের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে দুর্দান্ত ফর্ম অব্যাহত হরমনপ্রীতদের (Indian Women Cricket Team)। শনিবার জাংশন ওভালে শ্রীলঙ্কাকে …

ভারতীয় ক্রিকেটের দুই বিপরীত চিত্র। মহিলারা একের পর জিতেই চিলেছেন, অন্যদিকে বেশ বিপাকে বিরাটের টেষ্টের ফলাফল। আজ গ্রুপ লিগের শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে দুর্দান্ত ফর্ম অব্যাহত হরমনপ্রীতদের (Indian Women Cricket Team)। শনিবার জাংশন ওভালে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে শীর্ষস্থান ধরে রাখল ভারত। মেলবোর্নের জাংশন ওভালে টসে জিতে প্রথমে ব্যাট ধরে শ্রীলঙ্কা। ২০ ওভার অবধি ব্যাট করে ৯ উইকেট হারিয়ে ১১৩ রান করে শ্রীলঙ্কা। দলের হয়ে সর্বাধিক রান করেন লঙ্কা দলের ক্যাপ্টেন চামারি আতাপাত্তু।

Indian Women Cricket Team Tops in Group League
Indian Women Cricket Team Tops in Group League

মাত্র ২৩ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন স্পিনার রাধা যাদব। অন্যদিকে রাজেশ্বরী গায়কোয়াড ১৮ রান দিয়ে ২টি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন। মাত্র ১১৪ রানের লক্ষ্যমাত্রা ভারতীয় ব্যাটসম্যানদের কাছে খুবই সহজ কাজ ছিল। নিজের দুর্দান্ত ফর্ম অব্যাহত রাখেন ওপেনার শেফালি ভর্মা (৪৭)। এছাড়া স্মৃতি মান্ধানা ঝোড়ো ১৭ রানের ইনিংস খেলে দুর্দান্ত শুরু প্রদান করেন ভারতকে। শেষ পর্যন্ত জেমাইমা রডরিগেজ (অপরাজিত ১৫) ও দীপ্তি শর্মা (অপরাজিত ১৫) ভারতকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন।

নিষিদ্ধ হলেন পাক-ক্রিকেটার উমর আকমল – আরও জানতে ক্লিক করুন ।

আজ ছিল দ্বিতীয় টেষ্টের প্রথম দিন। ক্রাইস্টচার্চে এ দিন টসে জিতে ভারতকেই ব্যাট করতে পাঠায় কিউয়িরা। মাত্র ৬৩ ওভার খেলে ২৪২ রান করে ১০ উইকেট হারায় ভারতীয় দল। পৃথ্বী ৬৪ বলে ৫৪ রানের একটি লড়াকু ইনিংস খেলেন তিনি। আটটি চার এবং একটি ছক্কা দিয়ে সাজানো তাঁর এই ইনিংস। ১৫ বল খেলে ৩ রান করে আউট হয়ে যান বিরাট। পূজারা ১৪০ বল খেলে ৫৪ রান করেন। দীর্ঘাঙ্গী জ্যামিসন ৪৫ রান দিয়ে ৫টি উইকেট তুলে নেন। টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ২টি করে উইকেট নেন।

Indian Men Gets All Out at 242 Against New Zealand
Indian Men Gets All Out at 242 Against New Zealand

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *