Injured Bhuvneshwar Kumar Out of ODI Series Against West Indies

Bhuvneshwar Kumar: ওয়ানডে থেকে বাদ পড়ছেন

খেলা

জসপ্রিত বুমরা চোট সারাতে পরিশ্রম করছেন। এবার নতুন করে চোট পেয়েছেন টিম ইন্ডিয়ার পেসার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) ।

বিরাটের ভারত খুব ভালো খেলছে। হারের সংখ্যা খুবই কম। কিন্তু চোট সমস্যা থেকে কিছুতেই মুক্ত হতে পারছে না শাস্ত্রীয় ভারত। ওপেনার শিখর ধাওয়ান চোট পেয়ে দলের বাইরে। পাশাপাশি হার্দিক পাণ্ডিয়া, জসপ্রিত বুমরা চোট সারাতে পরিশ্রম করছেন। এবার নতুন করে চোট পেয়েছেন টিম ইন্ডিয়ার পেসার ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar) । ওয়াংখেড়েতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি২০ ম্যাচে চোট পান তিনি। সেখানে বল করার সময় সমস্যায় পড়ছিলেন। তাই খুব সম্ভবত ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন একদিনের সিরিজে তিনি খেলতে পারবেন না।

জানা যাচ্ছে, ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ জেতার পর টিম ইন্ডিয়ার নজর ১৫ই ডিসেম্বর থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজের দিকে। অথচ তার আগে টিম ইন্ডিয়া একটা বড়ো ধাক্কা ভুবনেশ্বর কুমারের জন্য। আসলে আঘাত থেকে ফেরত আসা ভুবি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দারুণভাবে প্রত্যাবর্তন করেছিলেন। কিন্তু তিনি টিম ম্যানেজমেন্টের কাছে যন্ত্রণার কথা প্রকাশ করেন। এর কারণে হতে পারে যে ভুবি এখন ওয়ানডে সিরিজে নাও খেলতে পারেন।

তবে ভারতের এখন বোলার সাইড যথেষ্ট ভালো। দুই একজন কম থাকতে সমস্যা হওয়ার কথা নয়। যদিও এখনও পর্যন্ত বিসিসিআইয়ের তরফে এ নিয়ে কিছু জানানো হয়নি। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার পর সুস্থ হয়ে মাস চারেক পর জাতীয় দলে ফিরেছিলেন ভুবি। টি-টোয়েন্টি সিরিজে ভাল ছন্দেই ধরা দিয়েছিলেন। কিন্তু ফের চোট পাওয়ায় তাঁকে নিয়ে কোনওরকম ঝুঁকি নাও নিতে পারেন জাতীয় নির্বাচকরা। আগামী রবিবার চেন্নাইয়ে সিরিজের প্রথম ম্যাচ। ভারতীয় দল ইতিমধ্যেই চেন্নাই পৌঁছে গেছে। বাকিটা টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *