Juventus lost to Napoli in Coppa Italia Final 2020

কোপা ইতালিয়ার ফাইনালে হারলো রোনাল্ডোর জুভেন্টাস

খেলা

জুভেন্টাসকে হারিয়ে দিলো নাপোলি (Juventus lost to Napoli) । পরপর দুটি ফাইনালে হার মানতে হলো ক্রিশ্চিয়ানোকে। দেড় যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে …

নিজস্ব প্রতিবেদন: রোনাল্ডোর সময়টা বেশ খারাপ যাচ্ছে। অপ্রত্যাশিত হার মানতে হলো চোখের জলে। জুভেন্টাসকে হারিয়ে দিলো নাপোলি (Juventus lost to Napoli) । পরপর দুটি ফাইনালে হার মানতে হলো ক্রিশ্চিয়ানোকে। দেড় যুগেরও বেশি সময়ের ক্যারিয়ারে এবার প্রথম অনেক কিছু দেখলেন পর্তুগিজ তারকা। গত ডিসেম্বরে লাৎসিওর সুপার কোপার ফাইনালে হেরেছিলেন।

নাপোলির কাছে হেরে কোপা ইতালিয়া জয়ের স্বাদ পাওয়া হয়নি জুভেন্টাসের। গতকাল বুধবার রাতে ,কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলি টাইব্রেকারে ৪-২ গোলে জুভেন্তাসকে হারিয়ে চ্যাম্পিয়ন হল। এই হরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো কান্নায় ভেঙে পড়েন। অবাক করা ঘটনা ঘটে এই ফাইনাল খেলাতে। ক্রিশ্চিয়ানো পেনাল্টি শুট আউটে জুভেন্তাসের হয়ে শেষ শটটা নিতে চেয়েছিলেন।

Napoli wins Coppa Italia 2020
Napoli wins Coppa Italia 2020

পাওলো দিবালা ও দানিলো পেনাল্টি স্পট থেকে গোল করতে পারলেন না। ফলে তার আর শেষ শট নেওয়া হল না। হার মানতে হয় তাকে ও জুভেন্টাসকে। তিনি সেমিফাইনালে পেনাল্টি নষ্ট করেছিলেন। অথচ ফাইনালে নাপোলির বিরুদ্ধে পেনাল্টি মারার সুযোগই পেলেন না। এর আগে ফুটবল কেরিয়ারে রোনাল্ডো টানা দু’টি টুর্নামেন্টের ফাইনাল হারেননি। ইতালিতে খেলতে এসে এসব মহাতারকাকে দেখতে হলো।

সৌরভ চাইছেন দর্শকশূন্য মাঠে হবে IPL 2020 – আরও জানতে ক্লিক করুন …

গতৱাতের উত্তেজক ম্যাচে একাধিক গোলের সুযোগ নষ্ট করেন রোনাল্ডো-দিবালা জুটি। অন্যদিকে দুরন্ত কিছু সেভ করেন নাপোলি গোলকিপার অ্যালেক্স মেরেত। এই ফাইনাল ম্যাচে মাত্র তিনটি সুযোগ পেয়েছিলেন রোনাল্ডো। নির্ধারিত সময়ে খেলার ফল ০-০ থাকে। ফলে ম্যাচ গড়ায় পেনাল্টি শুট আউটে।

করোনার কারণে এক্সট্রা টাইম বাতিল করার সিদ্ধান্ত নেন আয়োজকরা। টাইব্রেকারে জুভেন্টাসের হয়ে প্রথম দুটো পেনাল্টি নষ্ট করেন দিবালা আর দানিলো। শেষ পর্যন্ত পেনাল্টিতে গোল করে দলকে জেতাবেন ভাবলেও সুযোগ পান নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *