KKR will target 7 players in IPL Auction 2021

শাহরুখ খানের টার্গেট ৭ ক্রিকেটার – KKR ট্রফির লক্ষ্যে

খেলা

নিলামে (IPL Auction 2021) টার্গেট করতে মানসিক দিক দিয়ে তৈরী হয়েছে KKR । এবার চলুন, দেখে নেওয়ার চেষ্টা করি কাদেরকে টার্গেট …

নিজস্ব সংবাদদাতা: ক্রিকেটের নতুন ঠিকানা আইপিএল। গোটা বিশ্বের সেরা ক্রিকেটাররা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এই ধামাকাদার টুর্নামেন্টের অন্যতম আকর্ষণ শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স। কিন্তু এই বছর সেভাবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি নাইট বাহিনী। হতাশা ভুলে দলকে চাঙ্গা করতে মরিয়া শাহরুখ। দল গঠনে নানা সমস্যায় জর্জরিত এই কলকাতা নাইট রাইডার্স। একাধিক বার আইপিএলে সেরা একাদশ বেছে নিতে সমস্যা হয়েছে। নিলামে (IPL Auction 2021) টার্গেট করতে মানসিক দিক দিয়ে তৈরী হয়েছে KKR । এবার চলুন, দেখে নেওয়ার চেষ্টা করি কাদেরকে টার্গেট করলেন শাহরুখ খান।

KKR will target 7 players in IPL Auction 2021
KKR will target 7 players in IPL Auction 2021

দল সাজাতে টার্গেট করা হয়েছে ৭জনকে। এরা প্রত্যেকেই নিজেদের জায়গাতে খুবই দক্ষ। একক প্রচেষ্টায় যেকোনো ম্যাচে খেলার রং পাল্টে দিতে পারে। এদের মধ্যে আছেন ঋদ্ধিমান সাহা, পার্থিব পটেল, ক্রিস লিন, সুরেশ রায়না, রাহুল তেওটিয়া, রবি বিষ্ণোই, আনরিখ নোখিয়াই। বাংলার উইকেটকিপার ঋদ্ধিমান খুব ভালো খেলেছেন এবারের আইপিএল-এ। ব্যাট হাতে তিনি বিপদের সময় যথেষ্ট কার্যকরী। পার্থিব প্যাটেল এবারের আইপিএল-এ সুযোগই পাননি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিলামের আগে ছেড়ে দিলে কলকাতা পার্থিবকে দলে নিতেই পারে।

[ আরও পড়ুন ]  ইউরোপীয় লিগে গোল করলেন ভারতীয় মহিলা – বালা দেবী

ক্রিস লিন, কলকাতা দলে আগে ছিলেন। নাইট ছেড়ে দিলে মুম্বইয়ে। গেলেও একটা ম্যাচও খেলার সুযোগ পাননি। তাই তাকে দলে আনা যেতেই পারে।

[ আরও পড়ুন ]  ১৯৮২ ফুটবল বিশ্বকাপ জয়ের নায়ক পাওলো রোসি

সুরেশ রায়নাকে চেন্নাই সুপার কিংস দল তাদের ওয়েবসাইট থেকে ছেঁটে ফেলেছে। পরের বারের আইপিএল-এ তিনি নাও থাকতে পারেন। তাই রায়নাকে দলে নিলে, নাইট আরও শক্তিশালী হবে। রাহুল তেওটিয়া, রাজস্থান রয়্যালসের এই অলরাউন্ডার খুব ভালো খেলেছেন আইপিএল-এ। তাকে নিলে দলের ভরসা হয়ে উঠতে পারেন। রবি বিষ্ণোই একজন প্রতিভাবান স্পিনার। পঞ্জাবের হয়ে তিনি ১৪ ম্যাচে নিয়েছিলেন ১২টি উইকেট। নাইটের খুব প্রয়োজন এই বোলারকে। এরপর আছেন আনরিখ নোখিয়াই। দক্ষিণ আফ্রিকার এই পেসার খুব ভালো খেলেন দিল্লির হয়ে। তিনি ১৬ ম্যাচে নিয়েছেন ২২ উইকেট। এই পেসারকে নিতে চাইবে শাহরুখ খানের কেকেআর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *