Lionel Messi Banned for One Game

আর্জেন্টিনার ফুটবলের অধিনায়ক মেসির খেলায় নিষেধাজ্ঞা

খেলা

হারের পর আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানান, ফাইনাল খেলার যোগ্য ছিল আর্জেন্টিনাই। মেসিও বাজে রেফারিং নিয়ে অভিযোগ আনেন।

ব্রাজিলের মাঠে কোপা আমেরিকায় (Copa America) সেমিফাইনাল থেকে ছিটকে যান মেসি (Lionel Messi)| তখন নিজের ক্ষোভ আর ধরে রাখতে পারেননি লিওনেল মেসি। সেখানেই আয়োজক ব্রাজিল এবং ম্যাচ রেফারিদের ‘দুর্নীতি পরায়ণ’ হিসেবে অভিযুক্ত করেন অধিনায়ক মেসি। এই জল বহুদূর গড়ালো| এক ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে তাকে, সঙ্গে দিতে হবে ১৫০০ ডলার জরিমানা।

Lionel Messi Banned for One Game
Lionel Messi Banned for One Game

ফিফার অফিসিয়াল প্রতিনিধি পদ থেকে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান ক্লদিও তাপিয়াকে সরানো হয়েছে। তাপিয়াও কোপা আমেরিকা চলার সময় কনমেবলের সমালোচনা করেছিলেন। হারের পর আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানান, ফাইনাল খেলার যোগ্য ছিল আর্জেন্টিনাই। মেসিও বাজে রেফারিং নিয়ে অভিযোগ আনেন।

এই নিষেধাজ্ঞার ফলে সম্ভবত ২০২২ বিশ্বকাপের প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আর্জেন্টিনার (Argentina) হয়ে খেলতে পারবেন না মেসি। মাঠে মেডেলকে ফাউল করতে উৎসাহিত করতে এবং মাথা দিয়ে আঘাত করার ইঙ্গিত করায় মেডেলের সঙ্গে মেসিকেও লাল কার্ড দেখান রেফারি। ম্যাচে আর্জেন্টিনা জিতলেও রাগে ক্ষোভে তৃতীয় হওয়া দলের সদস্য হিসেবে পদক নিতে পুরস্কার বিতরণী মঞ্চেই উঠেননি মেসি|মেসি বলেন, এই আসরে ব্রাজিলকে চ্যাম্পিয়ন করার জন্য আগে থেকেই সবকিছু ঠিক ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *